Truke Buds F1 Ultra: হাজার টাকার কমে ৬০ ঘন্টা ব্যাটারি লাইফ সহ দুর্দান্ত ইয়ারবাড বাজারে এল

Avatar

Published on:

Truke Buds F1 Ultra launched India

অডিও ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় ব্র্যান্ড Truke তাদের নতুন একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের ওপর থেকে পর্দা সরালো, যার নাম Truke Buds F1 Ultra। আকর্ষনীয় ডিজাইনের সাশ্রয়ী মূল্যের নতুন এই ইয়ারবাডে রয়েছে ১৩ এমএম ড্রাইভার, ইএনসি ফিচার এবং ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Truke Buds F1 Ultra ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Truke Buds F1 Ultra-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Truke Buds F1 Ultra ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,০৯৯ টাকা। তবে বিশেষ লঞ্চ অফারে এর দাম থাকবে ৯৯৯ টাকা। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে এটি ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাবে।

Truke Buds F1 Ultra-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Truke Buds F1 Ultra ইয়ারফোনটি ইন-ইয়ার ডিজাইনে এসেছে। এতে রয়েছে ১৩ এমএম গ্রাফিন ড্রাইভার এবং ইন্টিগ্রেটেড কোয়াড মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে পাওয়া যাবে তিনটি প্রিসেট ইকুইলাইজার মোডের সুবিধা। উপরন্তু গেমারদের জন্য এতে থাকছে ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড।

এখানেই শেষ নয়! হেয়ারেবলটিতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি উপলব্ধ। আবার ইয়ারফোনটি টাইপ সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এবার আসা যাক Truke Buds F1 Ultra ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৬০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥