900 টাকার কমে বাজারে এল নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন Wings Phantom 315

Avatar

Published on:

Wings Phantom 315 TWS launched India

অডিও এবং অ্যাক্সেসরিজ ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় ব্র্যান্ড Wings লঞ্চ করল ফ্যান্টম সিরিজের অন্তর্গত নতুন Wings Phantom 315 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। বাজেট রেঞ্জের এই ইয়ারফোনটি বাজার চলতি অন্যান্য নামিদামি কোম্পানির ইয়ারফোনের সাথে পাল্লা দিতে প্রস্তুত। কারণ এতে রয়েছে ৪০ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফের পাশাপাশি ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড, এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন Wings Phantom 315 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Wings Phantom 315 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে উইংস ফ্যান্টম ৩১৫ ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। গ্রিন, অরেঞ্জ, ব্ল্যাক ও হোয়াইট, এই চারটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ইয়ারফোনটি। উল্লেখ্য, সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন অডিও ডিভাইসটি।

Wings Phantom 315 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত উইংস ফ্যান্টম ৩১৫ ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম হাই ফিডালিটি অডিও ড্রাইভার, যা উন্নতমানের অডিও এক্সপেরিয়েন্স প্রদান করার প্রতিশ্রুতি দেয়। সেই সঙ্গে গেমিং এবং মিউজিক স্ট্রিমিং, উভয় ক্ষেত্রেই এটি ব্যবহারের উপযুক্ত।

অন্যদিকে, ইন-ইয়ার ডিজাইনের এই ইয়ারবাডে দেওয়া হয়েছে ওভাল শেপের চার্জিং কেস। শুধু তাই নয়, এতে থাকছে কোয়াড মাইক্রোফোন, যা এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। তাই ব্যবহারকারী স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। উপরন্তু ইয়ারফোনটিতে রয়েছে একটি নির্দিষ্ট গেমিং মোড, যেখানে ৪০ এমএস আলট্রা লো ল্যাটেন্সি উপলব্ধ।

এবার আসা যাক Wings Phantom 315 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সেক্ষেত্রে ৩০ ঘণ্টা পর্যন্ত এটি চার্জিং কেস সমেত এবং এর প্রত্যেকটি ইয়ারবাড আলাদা করে ১০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। আবার শুধুমাত্র স্পর্শের মাধ্যমে ইয়ারফোনটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। এছাড়া হেয়ারেবলটি এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট সহ এসেছে। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥