বাম্পার অফার ঘোষণা করল Ather Energy, স্কুটারে 24,000 টাকা সাশ্রয়ের শেষ সুযোগ

Avatar

Published on:

Ather Energy Special Offer

ডিসেম্বর শুরু হতেই ইচ্ছুক ক্রেতাদের জন্য একঝাঁক অফারের ঘোষণা করেছিল ওলা ইলেকট্রিক (Ola Electric)। ওলার দেখাদেখি এবার তাদের প্রতিদ্বন্দ্বী সংস্থা এথার এনার্জি নিয়ে এল ইয়ার-এন্ড অফার। নতুন বছরের আগে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট, স্বল্প ইএমআই এবং বিনামূল্যে অতিরিক্ত ওয়ারেন্টি মিলিয়ে সর্বাধিক ২৪,০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ের সুযোগ দিচ্ছে এথার। সংস্থার এই নতুন উদ্যোগের নাম “Ather Electric December”।

করোনার পর থেকেই সাধারণ গ্রাহকদের মধ্যে ই-স্কুটার কিংবা ই-বাইক কেনার প্রবণতা বেড়েছে অনেকটাই। এই সুযোগকে কাজে লাগাতেই বিশেষ উদ্যোগ নিয়েছে এথার। সংস্থা সূত্রে জানানো হয়েছে যে চিরাচরিত যানবাহন বদলে পরিবেশবান্ধব যানবাহন গ্রহণ করার রাস্তা সুগম করতে এবং গ্রাহকদের উৎসাহ দেওয়ার জন্যই এথার এনার্জি ডিসেম্বর মাসের জন্য চালু করেছে নানা বেনিফিট।

এথার কর্তৃপক্ষ জানিয়েছে যে ডিসেম্বরের এই অফারে সর্বোচ্চ ২৪,০০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন গ্রাহকরা। এর মধ্যে ক্যাশ বেনিফিট মিলবে ৬,৫০০ টাকা পর্যন্ত। তাছাড়া ডিসেম্বরের বিশেষ অফার উপলক্ষে ৫,০০০ টাকা ডিসকাউন্টের পাশাপাশি কর্পোরেট অফার হিসাবে মিলবে অতিরিক্ত ১,৫০০ টাকার ছাড়। এথারের সবচেয়ে বেশি বিক্রি হওয়া দুটি ইলেকট্রিক স্কুটার 450X এবং 450S এর উপরেই বলবৎ হবে ডিসেম্বরের এই বিশেষ অফার। যা আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত বৈধ।

এখানেই শেষ নয়। যে সমস্ত গ্রাহক মাসিক কিস্তিতে এথারের ব্যাটারি চালিত স্কুটার কিনতে চান তাদের জন্য বার্ষিক সুদের হার হবে ৫.৯৯%। এর ফলে সুদ বাবদ গ্রাহকরা সর্বোচ্চ ১২,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। এমনকি জিরো ডাউন পেমেন্ট অর্থাৎ প্রারম্ভিকভাবে একটি টাকাও খরচ না করে নতুন স্কুটার কেনার সুযোগ রয়েছে এই মাসে। সর্বোচ্চ ৬০ মাস পর্যন্ত ইএমআই নির্বাচনের সুযোগ পাবেন ক্রেতারা।

এখানেই শেষ নয়। ৭,০০০ টাকার এথার ব্যাটারি প্রোটেক্ট প্ল্যান কমপ্লিমেন্টারি হিসাবে পাবেন ক্রেতারা। ব্যাটারির ওয়ারেন্টির ক্ষেত্রেও রয়েছে বাড়তি সুযোগ। ডিসেম্বরের প্যাকেজের মধ্যে ব্যাটারির উপর পাঁচ বছর কিংবা ৬০,০০০ কিমি পর্যন্ত ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

সঙ্গে থাকুন ➥