কিনুন আজ, EMI দিন পরের বছর, সঙ্গে লাখ টাকা ছাড়, বাম্পার অফার আনল Citroen

Avatar

Published on:

Citroen Car Care Festival Offer

উৎসবের মরসুম উপলক্ষে ফ্রান্সের নামকরা গাড়ি নির্মাতা Citroen “কেয়ার ফেস্টিভ্যাল” নামে এক উদ্যোগ নিয়ে হাজির হয়েছে। যার অধীনে গাড়ির 40-পয়েন্ট ভেহিকেল হেলথ প্যাকেজ, বিভিন্ন প্রোডাক্ট, এবং অ্যাক্সেসরিজ সহ লেবার চার্জের উপর আকর্ষণীয় ডিসকাউন্টের ঘোষণা করা হয়েছে। আগামী ৪ঠা নভেম্বর পর্যন্ত কেয়ার ফেস্টিভালের সুযোগ-সুবিধা মিলবে।

Citroen ঘোষণা করল Care Festival

১৮ দিনব্যাপী চলা এই বিশেষ অভিযানে গ্রাহকদের সুবিধার্থে থাকছে বেশ কিছু ব্যবস্থাপনা। অনলাইন অ্যাপয়েন্টমেন্টে রয়েছে আকর্ষণীয় গিফট। এছাড়াও গাড়ির প্রতিদিনের যত্ন নেওয়ার জন্য যে সব সরঞ্জামের প্রয়োজন হয়, সেগুলির উপর ১৫ শতাংশ ছাড় মিলবে। পাশাপাশি গাড়ির সঙ্গে ব্যবহার করা যায় এমন নির্দিষ্ট কিছু অ্যাক্সেসরিজের ক্ষেত্রে থাকছে ১০% ডিসকাউন্ট। উপরন্তু গ্রাহকরা সংস্থার সার্ভিস সেন্টার থেকে সার্ভিসিং করালে লেবার খরচের উপরেও কিছুটা ছাড় পাবেন।

কেয়ার ফেস্টিভ্যাল ছাড়াও Citroen নিয়ে এসেছে “C3 Peace of Mind” নামক আরও একটি অফার। আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত ডেলিভারি হওয়া মডেলের উপরেই প্রযুক্ত হবে এই অফার। সংস্থার জনপ্রিয় কম্প্যাক্ট এসইউভি মডেল C3-এর উপর ৯৯,০০০ টাকা পর্যন্ত বেনিফিট মিলবে। এছাড়া, গাড়িটি এখন কিনলে ২০২৪ সাল থেকে মাসিক কিস্তি প্রদানের সুযোগ পাবেন (শর্তাবলী প্রযোজ্য)।

Citroen C3: দাম ও ভ্যারিয়েন্ট

Citroen C3 মোট তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। এগুলি হল লাইভ, ফিল এবং সাইন। দাম শুরু হয়েছে ৬.১৬ লক্ষ টাকা থেকে। টপ মডেলটি কিনতে খরচ হবে ৮.৮০ লক্ষ টাকা (এক্স শোরুম)। C3-এর প্রধান প্রতিপক্ষদের মধ্যে রয়েছে Tata Punch, Hyundai Exter, Tata Tiago, Nissan Magnite এবং Renault Kiger।

Citroen C3: ইঞ্জিন স্পেসিফিকেশন

Citroen C3 একটি ১.২ লিটারের সাধারণ পেট্রোল ইঞ্জিন এবং ১.২ মিটারের টার্বো পেট্রোল অপশনে উপলব্ধ। প্রথমটি সর্বোচ্চ ৮০ বিএইচপি এবং ১১৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। অন্যদিকে টার্বো পেট্রোল ইঞ্জিনটির আউটপুট ১০৮ বিএইচপি এবং ১৯০ এনএম। সবচেয়ে মজার বিষয় হলো C3-এর ইলেকট্রিক ভ্যারিয়েন্টও ভারতে লঞ্চ হয়েছে। কলকাতায় যার অন-রোড প্রাইস ১২.৫৯ লক্ষ টাকা।

সঙ্গে থাকুন ➥