স্টাইল ও ফিচার্সে হোন্ডা-বাজাজকে দশ গোল, ভারতে আটটি নতুন বাইক আনছে এই সংস্থা

Avatar

Published on:

Ducati Launch 8 New Models India

নতুন বছর শুরু হতেই ক্রেতাদের উন্মাদনা জাগিয়ে রাখতে আটটি নতুন মোটরসাইকেল লঞ্চের কথা ঘোষণা করল ডুকাটি (Ducati)। এক সাথে নয়, গত বছরের মতো ধাপে ধাপে নতুন মডেলগুলি ভারতের বাজারে লঞ্চ করবে তারা। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকেই যার মধ্যে কয়েকটি মডেলের দাম প্রকাশ করা হবে বলে জানিয়েছে হাই-পারফরম্যান্স সুপারবাইক তৈরির জন্য পরিচিত ইতালিয়ান সংস্থাটি।

ভারতে আটটি নতুন মোটরসাইকেল আনছে Ducati

ইতিমধ্যেই কয়েকটি মোটরসাইকেলের বুকিং গ্রহণ শুরু করেছে কোম্পানিটি। খুব শীঘ্রই ভারতে দুটি নতুন ডিলারশিপ উদ্বোধন করবে তারা। ২০২৪ সালের প্রথম ত্রৈমাসিকে ডুকাটির সর্বপ্রথম মডেল হিসাবে ভারতে আসবে Streetfighter V4 Lamborghini। লঞ্চের তালিকায় থাকা পরবর্তী বাইকগুলি হচ্ছে – DesertX Rally, Hypermotard 698 Mono, Streetfighter V4 রেঞ্জ।

দ্বিতীয় ত্রৈমাসিকে ডুকাটি ভারতের বাজারে লঞ্চ করবে Multistrada V4 RS এবং Bentley-র জন্য Diavel। দিল্লি, মুম্বাই, পুণে, ব্যাঙ্গালুরু, চেন্নাই, হায়দ্রাবাদ, কোচি, কলকাতা, চন্ডিগড় এবং আমেদাবাদে ডুকাটির সমস্ত ডিলারশিপে নতুন মডেলের বুকিং নেওয়া শুরু হয়ে গিয়েছে।

এই প্রসঙ্গে ডুকাটি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর বিপুল চন্দ্র বলেছেন, “BIC-তে MotoGP রেস জেতার সাফল্য এবং WSBK খেতাব জেতার জন্য ২০২৩ আমাদের কাছে একটি ঐতিহাসিক বছর। ২০২৩-এর তিনটি ত্রৈমাসিকে Scrambler বাইকের অনুপস্থিতি সত্ত্বেও আমাদের বিক্রিতে এতটুকু ভাটা পড়েনি। Panigale V4, Multistrada V4 ও Diavel V4 থেকে সবচেয়ে বেশি বিক্রি এসেছে।”

সঙ্গে থাকুন ➥