খরচ হবে মাত্র 2,731 টাকা, মধ্যবিত্তের হাতে ই-স্কুটার তুলে দিতে দারুণ সুযোগ আনল Hero

Avatar

Published on:

Hero Electric Affordable Finance Options

কেন্দ্রীয় সরকার ভর্তুকি কমানোয় ইলেকট্রিক টু-হুইলার নির্মাণকারী সংস্থাগুলি দাম বাড়াতে বাধ্য হয়েছে। ফলে এক ধাক্কায় ইলেকট্রিক স্কুটার কেনার খরচ বেড়েছে অনেকটাই। ধাক্কা খেয়েছে বিক্রিও। এমতাবস্থায় ক্রেতাদের হাতে মাসিক কিস্তির বিনিময়ে ইলেকট্রিক স্কুটার তুলে দিতে উদ্যোগ নিল হিরো ইলেকট্রিক (Hero Electric)। সংস্থাটি IDFC FIRST Bank-এর সাথে গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করল। এতে আরও বেশি সংখ্যক ক্রেতা সহজে ইলেকট্রিক স্কুটার বাড়ি নিয়ে আসতে পারবে বলে আশাবাদী হিরো।

Hero Electric, IDFC FIRST Bank-এর সাথে গাঁটছড়া বাঁধলো

ক্রেতারা লোন পরিশোধের জন্য নিজেদের সুবিধা মতো সময়কাল বেছে নিতে পারবেন। বৈদ্যুতিক স্কুটারের বিক্রি বৃদ্ধিতে এটি হিরোর বিশেষ পদক্ষেপ বলেই মনে করা হচ্ছে। জানা গিয়েছে, ২,৭৩১ টাকার মাসিক কিস্তিতে বাড়ি নিয়ে আসা যাবে হিরো ইলেকট্রিকের ব্যাটারি স্কুটার। বর্তমানে ভারতে মোট পাঁচটি ই-স্কুটার বিক্রি করে হিরো ইলেকট্রিক। ফেম-টু সাবসিডি কমলেও দাম বাড়ায়নি তারা।

সংস্থার পোর্টফোলিওতে ধীর ও উচ্চগতির উভয় স্কুটার বর্তমান। তার মধ্যে দু’টি লো স্পিড এবং তিনটি হাই-স্পিড মডেল। দাম ৭২,১৪২ টাকা থেকে শুরু। মডেল অনুযায়ী ৮২ কিমি থেকে শুরু করে সর্বোচ্চ ১৬৫ কিমি রেঞ্জ মেলে। আরও একাধিক আর্থিক পরিষেবা প্রদানকারী সংস্থার সাথে হাত মিলিয়েছে হিরো ইলেকট্রিক। বর্তমানে সংস্থার Optima রেঞ্জ ও NYX সর্বনিম্ন ৮,১৯০ টাকার ডাউনপেমেন্টে কেনা যাচ্ছে।

এই প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দার গিল বলেন, “ক্রেতাদের উপর বৈদ্যুতিক স্কুটার কেনার বাড়তি বোঝা কমিয়ে দেওয়াই ইলেকট্রিক ভেহিকেল এর বিক্রি বৃদ্ধির অন্যতম উপায়। ইলেকট্রিক টু-হুইলার যাতে সহজ এবং আকর্ষণীয় কিস্তিতে ক্রেতাদের হাতে তুলে দেওয়া যায়, সেজন্য আমরা বিভিন্ন ব্যাঙ্ক এবং ফিনান্সিয়াল প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। IDFC FIRST Bank-এর সাথে গাঁটছড়া বাঁধতে পেরে আমরা আনন্দিত।”

সঙ্গে থাকুন ➥