Hyundai থেকে Mahindra, দীপাবলিতে 3.5 লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এই গাড়িগুলিতে

Avatar

Published on:

Hyundai to Mahindra best Diwali car discounts up to rs 3 5 lakh savings

আর ক’দিন পরেই দীপাবলি। সেই প্রস্তুতিতে ব্যস্ত সমগ্র দেশ। এই আলোর উৎসবে আপনার এবং আপনার পরিবারের আনন্দ কয়েক গুণ বাড়িয়ে দিতে পারে একটি নতুন গাড়ি। এমন শুভ মুহূর্তের আগে ভারতের বিভিন্ন গাড়ি সংস্থা গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার আনতে শুরু করেছে। ডিসকাউন্ট থেকে শুরু করে এক্সচেঞ্জ অফার সহ নানা সুযোগ-সুবিধা রয়েছে গ্রাহকদের জন্য। সেই কারণেই আপনি যদি একটি নতুন চারচাকা কিনতে চান সেক্ষেত্রে এটিই হল আদর্শ সময়। এই প্রতিবেদনে এমন চারটি গাড়ির তালিকা রইল, যাদের উপর দীপাবলি উপলক্ষ্যে সর্বাধিক ছাড় পাওয়া যাচ্ছে।

Mahindra XUV400

দীপাবলি উপলক্ষ্যে মাহিন্দ্রার প্রথম ইলেকট্রিক এসইউভি XUV400 এর উপর ৩.৫ লাখ  টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন আপনি। Mahindra XUV400-এর এক্স শোরুম মূল্য ১৫.৯৯ লক্ষ টাকা থেকে শুরু করে ১৯.১৯ লক্ষ টাকা পর্যন্ত গিয়েছে। এটি দু’টি ব্যাটারি অপশনে এসেছে। প্রথমটি ৩৭৫ কিমি রেঞ্জ প্রদানকারী ৩৪.৫ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক। আর দ্বিতীয়টি ৩৯.৪ কিলোওয়াট আওয়ার শক্তি সম্পন্ন ব্যাটারি। যা এক চার্জে প্রায় ৪৫৬ কিমি রাস্তা পাড়ি দিতে পারে। গাড়িটির ইলেকট্রিক মোটর ১৪৭.৯৪ বিএইচপি এবং ৩১০ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

Citroen C5 Aircross

মিড সাইজ এসইউভি সেগমেন্টে ফরাসি গাড়ি নির্মাতা Citroen-এর জনপ্রিয় মডেল C5 Aircross কিনলে এই মুহূর্তে আপনি আড়াই লক্ষ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। ফোর স্টার সেফটি রেটিং সমৃদ্ধ C5 Aircross মূলত তার চোখধাঁধানো ডিজাইন এবং আরামদায়ক সফরের জন্য বিখ্যাত। একে এগিয়ে চলার শক্তি সরবরাহ করে ১৭৪.৫৭ হর্সপাওয়ারের ২.০ লিটারের ডিজেল চালিত ইঞ্জিন। দাম ৩৬.৯১ লক্ষ টাকা থেকে ৩৭.৬৭ লক্ষ টাকা পর্যন্ত (এক্স শোরুম)।

MG ZS EV

পরিবেশ দূষণ রোধে বৈদ্যুতিক গাড়ির জুড়ি মেলা ভার। ব্রিটিশ গাড়ি নির্মাতা MG-এর ভারতে প্রথম ই-গাড়ি হল MG ZS EV। যার দাম ২২.৮৮ লাখ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ২৬ লাখ টাকা পর্যন্ত। তবে ফেস্টিভ সিজেন উপলক্ষে ২.৩০ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে। গাড়িটির ৫০.৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক যা থেকে ৪৬১ কিমি রেঞ্জ মেলে।

Hyundai Kona Electric

Hyundai-এর তৈরি প্রথম বৈদ্যুতিক গাড়ি Kona Electric বর্তমানে ২৩.৮৪ লাখ থেকে ২৪.০৩ লাখ টাকা এক্স-শোরুম প্রাইসে কিনতে পাওয়া যাচ্ছে। দীপাবলির আগে Hyundai Kona Electric সর্বোচ্চ ২ লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এতে রয়েছে ৪৫১ কিমি রেঞ্জ প্রদানকারী ৩৯.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক। গাড়িটিকে ১৩৪.১৪ বিএইচপি এবং ৩৯৫ এনএম টর্ক উৎপাদনকারী মোটর শক্তি যোগায়।

উল্লেখ্য, অঞ্চল ও শোরুম ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী ডিলারশিপ থেকে অফারের বিষয়ে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥