কাওয়াসাকির সবচেয়ে সস্তা মোটরসাইকেল কিনুন 30,000 টাকায়, পদ্ধতি জানা আছে?

Avatar

Published on:

2024 Kawasaki W175 Street Bike Loan EMI

Kawasaki ভারতে তাদের সবচেয়ে সস্তা রেট্রো মোটরসাইকেল হিসাবে সদ্য W175 Street লঞ্চ করেছে। এটি আসলে গত বছর বাজারে আত্মপ্রকাশ করা W175-এর নতুন ভ্যারিয়েন্ট। স্ট্যান্ডার্ড মডেলের সাথে এতে বেশ কিছু তারতম্য রয়েছে। যেমন নতুন কালার অপশন, অ্যালয় হুইল, টিউবলেস টায়ার ইত্যাদি। তবে এই নয়া মডেলেও একই ইঞ্জিন (১৭৭ সিসি, এয়ার কুল্ড) ব্যবহার করেছে কাওয়াসাকি।

Kawasaki W175 Street মাসিক কিস্তিতে কেনার উপায়

কাওয়াসাকির মতো ব্র্যান্ড নেম থাকায় অনেকেই Kawasaki W175 Street কেনার আগ্রহ প্রকাশ করেছেন। তবে এককালীন বেশি খরচের বদলে বাইকটি কেনার সবচেয়ে সহজ উপায় হল ইএমআই। কিন্তু এক্ষেত্রে সবচেয়ে বড় সমস্যা, ডাউন পেমেন্ট এবং মাসিক কিস্তির অঙ্ক কত পড়বে, এই সংক্রান্ত বিভিন্ন অজানা তথ্য। চিন্তা করবেন না, এই প্রতিবেদনের শেষ পর্যন্ত সেই সম্পর্কেই আলোচনা করা হয়েছে।

একথা আমরা সকলেই জানি, ব্যাঙ্ক বিশেষে সুদের হারের পরিমাণ ভিন্ন হয়। আবার লোন পরিশোধের সময়সীমা ক্রেতারা নিজেদের ইচ্ছেমত বেছে নিতে পারেন। কিন্তু আলোচনার সুবিধার্থে সুদের হার ১০% এবং পরিশোধের সময়কাল ৩ বছর ধরে নেওয়া হল।

Kawasaki W175 Street একটিমাত্র ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার এক্স-শোরুম মূল্য ১.৩৫ লাখ টাকা। আর অন-রোড ধরলে দিল্লিতে খরচ প্রায় ১.৫৪ লাখ টাকা। এক্ষেত্রে এককালীন ৩০,০০০ টাকা ডাউন পেমেন্ট করলে সেক্ষেত্রে ৩ বছর ধরে ১০% সুদের হারে প্রতি মাসে ৪,০০০ টাকা ইএমআই জমা করলেই বাইকের ঋণ পরিশোধ হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥