ই-স্কুটার মালিকদের চিন্তার দিন শেষ, ভারতে 450 তম সার্ভিস সেন্টার খুলল Ola Electric

Avatar

Published on:

Ola Electric 450th Service Centre in India

স্কুটার কেনার পর ক্রেতারা যাতে ঠিকমতো পরিষেবা পান, তা নিশ্চিত করতে সাম্প্রতিক সময়ে সার্ভিস সেন্টারের সম্প্রসারণে জোর দিয়েছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। এবার গুটি গুটি পায়ে এদেশে সংস্থার সার্ভিস সেন্টারের সংখ্যা পৌঁছালো 450-এ। সম্প্রতি ওলা উত্তরপ্রদেশে প্রয়াগরাজে তাদের 450 তম সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে। সেলস ও সার্ভিস নেটওয়ার্ক সম্প্রসারণের অংশ হিসেবে এ বছর এপ্রিলের মধ্যে 600টি কেন্দ্র খোলার লক্ষ্যমাত্রা স্থির করেছে বর্তমানে দেশের বৃহত্তম ইভি টু-হুইলার সংস্থাটি।

Ola Electric 450 তম সার্ভিস সেন্টার উদ্বোধন করল

নতুন আউটলেট উদ্বোধনের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতে বিশেষ অফার চালু করেছিল ওলা। S1 ই-স্কুটার গ্রাহকদের জন্য গোটা দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। এদিকে, সম্প্রতি ওলা তাদের সমস্ত ইলেকট্রিক স্কুটারে 8 বছর অথবা 80,000 কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়ারেন্টি এক্সটেন্ড করার অফার চালু করেছে।

এছাড়া, ফাস্ট চার্জিং নেটওয়ার্ক সম্প্রসারণের জন্য উদ্যোগী হয়েছে ওলা। 29,999 টাকার বিনিময়ে একটি 3 কিলোওয়াট ক্ষমতার পোর্টেবল ফাস্ট চার্জার অ্যাক্সেসরিজ হিসেবে অফার করে তারা। 31 মার্চ, 2024 পর্যন্ত ইলেকট্রিক স্কুটারে প্রচুর ডিসকাউন্ট দিচ্ছে ওলা।

মার্চ মাচ জুড়ে চলা অফার স্কিমে ছাড় ধরে Ola S1 X (4 KWH) কিনতে খরচ পড়বে 79,999 টাকা এবং Ola S1 X (3 KWH) এর দাম নেমেছে 89,999 টাকায়। যেখানে Ola S1 Air ও Ola S1 Pro-এর মূল্য কমে হয়েছে 1.05 লাখ ও 1.30 লাখ টাকা। উপরের প্রতিটি মূল্য এক্স-শোরুম অনুযায়ী।

সঙ্গে থাকুন ➥