বিক্রি বাড়ছে লাফিয়ে লাফিয়ে, ইলেকট্রিক স্কুটারের তিনটি নতুন শোরুম খুলে ফেলল Ola

Avatar

Published on:

Ola Electric Launches 3 New Experience Center

বর্তমানে ভারতের বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric) অফলাইনে স্কুটার বিক্রিতে বমনোযোগী হয়েছে। তাই একের পর এক ‘ওলা এক্সপেরিয়েন্স সেন্টার’ বা ইসিএস (ECS) উদ্বোধন করে চলেছে তারা। এবারে যেমন দেশের রাজধানী দিল্লিতে একসাথে তিনটি নতুন আউটলেট লঞ্চের কথা ঘোষণা করল ওলা। বিক্রি বাড়ানোর পাশাপাশি গ্রাহকদের সরাসরি পরিষেবা দেওয়ার কৌশলের অংশবিশেষ এটি।

Ola দিল্লিতে একসাথে তিনটি এক্সপেরিয়েন্স সেন্টার খুললো

এর আগে পিতমপুর, গুজরানওয়ালা টাউন, দ্বারকা, করোল বাগ, বুরারি, উত্তম নগর, শাহদারা, কামরুদ্দিন নগর, খানপুর, নজফগড়, সহ দিল্লির আরো বিভিন্ন অঞ্চলে ইসিএস উদ্বোধন করেছিল ওলা। এই প্রসঙ্গে কোম্পানির বক্তব্য, “এক ছাদের তলায় গ্রাহকদের সমস্ত পরিষেবা প্রদানের জন্য ওলা এক্সপেরিয়েন্স সেন্টারগুলি খোলা হচ্ছে। এখান থেকে ক্রেতারা চাইলে S1 ও S1 Pro-এর টেস্ট রাইড নিতে পারেন। এমনকি স্কুটার কেনার ক্ষেত্রে বিশেষজ্ঞদের পরামর্শও পেয়ে যাবেন।”

সংস্থা সূত্রে জানানো হয়েছে, ওলা অ্যাপ থেকে স্কুটার কেনার আগে ক্রেতারা ইসিএস থেকে ফাইন্যান্সিং বিকল্পের বিস্তারিত জেনে নিতে পারেন। এমনকি বিক্রির পরবর্তী এবং ই-স্কুটার রক্ষণাবেক্ষণের যাবতীয় পরিষেবা এখান থেকে পাওয়া যায়। এক্সপেরিয়েন্স সেন্টারগুলি এমনভাবে গড়ে তোলা হয়েছে, যাতে ২,৫০,০০০ ক্রেতা ২০ কিলোমিটারের মধ্যেই তা হাতের নাগালে পেয়ে যান।

Ola-এর ঝুলিতে এই মডেলগুলি বর্তমান

বর্তমানে ওলার ঝুলিতে S1, S1 Air ও S1 Pro-এর ছয়টি ভ্যারিয়েন্টের ইলেকট্রিক স্কুটার উপলব্ধ। শীঘ্রই এদেশে ৫০০তম এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন করতে চলেছে ওলা। ভবিষ্যতে এই সংখ্যাটি ১,০০০-এ পৌঁছানোর লক্ষ্যে এগোচ্ছে তারা। এপ্রিলে ৩০,০০০-এর বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে দেশের বৃহত্তম ইভি টু-হুইলার সংস্থার তকমা ধরে রেখেছে তারা। এই নিয়ে টানা আট মাস শীর্ষস্থান ধরে রাখল বেঙ্গালুর সংস্থাটি।

সঙ্গে থাকুন ➥