BSNL এর উপহার, ৩০ জুন পর্যন্ত উপলব্ধ ৯৬ টাকার প্ল্যান

সরকারী টেলিকম সংস্থা BSNL তাদের একটি প্রিপেড প্ল্যান ভাউচারের উপলব্ধতা বাড়িয়েছে। এই ভাউচারটির নাম Vasantham Gold, যার দাম ৯৬ টাকা। বর্তমানে এই প্ল্যানটি কেবল দুটি সার্কেল চেন্নাই, তামিলনাড়ুতে উপলব্ধ। টেলিকম টক-এর প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি এই ভাউচারের প্রাপ্যতা আরও ৯০ দিন বাড়িয়েছে। এর সরাসরি অর্থ হল এই প্ল্যানটি ২০২০ সালের ৩০ জুন পর্যন্ত রিচার্জ করা যাবে।

আপনাকে জানিয়ে রাখি যে Bharat Sanchar Nigam Limited এর ভাসানথাম গোল্ড প্ল্যান কেবলমাত্র নতুন এবং বৈধতা বাড়ানোর ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। এটি একটি প্রমোশনাল প্ল্যান যা কিছুদিন আগে বন্ধ করে দেয় সংস্থা। তবে বিএসএনএল ফের ৯০ দিনের জন্য প্ল্যানটিকে ফেরত এনেছে।

BSNL ৯৬ টাকার Vasantham Gold প্ল্যান :

এই প্ল্যানটি সেইসমস্ত প্রিপেড ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে, যাদের অ্যাকাউন্টে বর্তমানে কোনও প্ল্যান সক্রিয় নেই। এমন পরিস্থিতিতে গ্রাহকরা প্রিপেড অ্যাকাউন্টের মেয়াদ বাড়াতে এই ভাউচারটি রিচার্জ করতে পারেন। এই ভাউচারটি ৯০ দিনের ভ্যালিডিটি অফার করে। এছাড়াও অন্যান্য কিছু সুবিধা ২১ দিনের জন্য এখানে পাওয়া যাবে।

এখানে যে কোনও নেটওয়ার্কে লোকাল বা এসটিডি কল করার জন্য (মুম্বই ও দিল্লি সার্কেল বাদে) প্রতিদিন আড়াইশো মিনিট পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হয়। কলিং এবং এসএমএসের সুবিধাটি কেবল ২১ দিনের জন্য উপলব্ধ। ২১ দিন পরে গ্রাহকদের কল করতে অন্য যে কোনও ভাউচার রিচার্জ করতে হবে ।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।