এ মাসে ঢালাও ছাড়, Mahindra-র গাড়ি কিনতে পারবেন বাজার দরের অনেক কমে

Avatar

Updated on:

Mahindra discount offers February 2023

ফেব্রুয়ারি মাস পড়তেই মারুতি সুজুকি (Maruti Suzuki), টাটা মোটরস (Tata Motors)-এর মতো যাত্রীবাহী গাড়ি সংস্থাগুলি তাদের নির্দিষ্ট কয়েকটি মডেলে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। সেই দেখাদেখি এবার এসইউভি (SUV) স্পেশালিস্ট মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা (Mahindra & Mahindra)-ও তাদের কয়েকটি বাছাই করা মডেলে ডিসকাউন্টের ঘোষণা করল।

সংস্থা সূত্রে জানানো হয়েছে, Bolero, Bolero Neo, Marazzo এবং XUV300-এ ফেব্রুয়ারি মাস জুড়ে এই অফার চলবে। যার পরিমাণ সর্বোচ্চ ৭০,০০০ টাকা। তবে মাহিন্দ্রার Scorpio N, Scorpio Classic, XUV700 এবং Thar-এ কোনো ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না। এমনকি সদ্য লঞ্চ হওয়া ইলেকট্রিক এসইউভি XUV400-এও কোনো ছাড় উপলব্ধ নেই। তবে মনে রাখতে হবে, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Mahindra Bolero ডিসকাউন্ট অফার

বর্তমানে Mahindra Bolero এসইউভি কিনলে পাওয়া যাচ্ছে সর্বাধিক ৭০,০০০ টাকার ডিসকাউন্ট। এটি গাড়িটির টপ-এন্ড মডেল B6 (O)-তে দেওয়া হচ্ছে। অন্যদিকে লোয়ার-স্পেক B6 ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ৫০,০০০ টাকার ছাড় মিলবে। ৪ মিটারের কম এসইউভি গাড়িগুলির মতো বোলেরো ততটা আধুনিক নয়। এতে রয়েছে একটি রাগেড ফ্রেম এবং ভরসাযোগ্য ইঞ্জিন। এর ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স যুক্ত ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনটি থেকে ৭৫ এইচপি শক্তি উৎপন্ন হয়।

Mahindra Bolero Neo ডিসকাউন্ট অফার

ফেব্রুয়ারি মাস জুড়ে Mahindra Bolero Neo-এর হায়ার-স্পেক N10 ও N10 (O) কিনলে পাওয়া যাচ্ছে ৫৯,০০০ টাকার বেনিফিট। যেখানে লোয়ার N4 ও N8 ভ্যারিয়েন্টে যথাক্রমে ৩২,০০০ ও ৩৪,০০০ টাকার ডিসকাউন্ট চলছে। বোলেরো নিও-এর সাথে TUV300-এর অনেকাংশেই মিল রয়েছে। এতে উপস্থিত একটি ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন। যা থেকে ১০০ এইচপি শক্তি উৎপন্ন হয়। মোটরের সাথে সংযুক্ত ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

Mahindra Marazzo ডিসকাউন্ট অফার

Mahindra Marazzo গাড়িটির বিক্রি আগামী কয়েক মাসের মধ্যেই বন্ধ হতে চলেছে। তাই মাল্টি পারপাস ভেহিকেলটিতে বর্তমানে ৩৭,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে মাহিন্দ্রা। এর লোয়ার M2 ও M4+ ভ্যারিয়েন্ট দুটিতে সর্বোচ্চ ছাড় ঘোষণা করা হয়েছে। আবার মারাজ্জো এম৬-এ পাওয়া যাচ্ছে ৩০,০০০ টাকার ডিসকাউন্ট। এতে রয়েছে ম্যানুয়াল ট্রান্সমিশন যুক্ত একটি ডিজেল ইঞ্জিন। গাড়িটির প্রতিপক্ষদের মধ্যে উপস্থিত Maruti Suzuki Ertiga ও Kia Carens।

Mahindra XUV300 ডিসকাউন্ট অফার

XUV300 কম্প্যাক্ট এসইউভি গাড়িটিতে বর্তমানে ৩৬,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে। এর W8 এবং W8 (O) ভ্যারিয়েন্টটিতে ৩৫,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। অন্যদিকে W6 মডেলে দেওয়া হচ্ছে ৩০,০০০ টাকার বেনিফিট। আবার XUV300 TurboSport মডেলটি ৩০,০০০ টাকার ডিসকাউন্টে কেনা যাচ্ছে। এতে রয়েছে একটি ১.২ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন।

সঙ্গে থাকুন ➥