ফেব্রুয়ারি মাসে Tata Motors এর গাড়িতে দেদার ছাড়, কিনবেন নাকি?

Avatar

Updated on:

Tata Motors offers rs 35000 discounts

ফেব্রুয়ারি মাস পড়তেই গাড়ি কিনতে আগ্রহী মানুষদের জন্য Tata Motors এর তরফে নিয়ে আসা হয়েছে কিছু আকর্ষণীয় সুযোগ-সুবিধা। Tiago, Tigor, Altroz, Harrier এবং Safari মডেলের উপরে সর্বোচ্চ ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করা হয়েছে। আগামী ২৮শে ফেব্রুয়ারি পর্যন্ত মিলবে বিশেষ অফার।
তবে অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Tata Tiago:

টাটা মোটরস তাদের জনপ্রিয় Tiago হ্যাচব্যাকের উপর সর্বোচ্চ ২০,০০০ টাকা ডিসকাউন্ট ঘোষণা করেছে। গাড়িটির পেট্রোল এবং সিএনজি উভয় সংস্করণে ডিসকাউন্ট উপলব্ধ হবে। যার মধ্যে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকা কনজিউমার ডিসকাউন্ট থাকছে।

Tata Harrier:

Tata Harrier-এ ফেব্রুয়ারি মাসে সব থেকে বেশি ৩৫,০০০ টাকার বেনিফিট পাওয়া যাচ্ছে। ডিসকাউন্টে মূলত দুই ভাবে গ্রাহকদের কাছে পরিবেশন করা হচ্ছে। প্রথমটিতে রয়েছে ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং দ্বিতীয়টিতে রয়েছে ১০,০০০ টাকা অব্দি কনজিউমার স্কিমে ডিসকাউন্ট।

Tata Safari:

ছয় সিট যুক্ত এসইউভি Tata Safari এখন ৩৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। গাড়িটির সব কটি ভ্যারিয়েন্টের উপরই ডিসকাউন্ট অফার কফছে টাটা মোটরস । তাদের ঘোষণা অনুযায়ী এই গাড়িটির উপর এক্সচেঞ্জ ডিসকাউন্ট হিসাবে নগদ ২৫,০০০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। আর কনজিউমার ডিসকাউন্ট হিসাবে ১০,০০০ টাকা ছাড় দেওয়া হবে।

Tata Tigor:

টাটা টিগর কম্প্যাক্ট সেডানে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সিএনজি ভ্যারিয়েন্টের উপর ক্রেতারা সর্বোচ্চ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন। আর বাকি ১৫,০০০ টাকা ডিসকাউন্ট কনজিউমার স্কিমের আওতায় পাবেন ক্রেতারা। অপরদিকে এর পেট্রোল ভার্সনটি ২০,০০০ টাকা ছাড়ে বিক্রি করা হবে। যার মধ্যে সংযুক্ত রয়েছে ১০,০০০ টাকার কনজিউমার ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট।

Tata Altroz:

Tata Altroz এর ডিজেল ভ্যারিয়েন্টটি এখন ২৫,০০০ টাকার (১০,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং কনজিউমার স্কিমের আওতায় আরও ১৫,০০০ টাকার ছাড়) ডিসকাউন্টে মিলবে। আর এটির পেট্রোল মডেলটিতে পাওয়া যাবে ২০,০০০ টাকার ছাড়।

সঙ্গে থাকুন ➥