Mercedes-এর ধাক্কায় ট্রাক্টর দু’টুকরো হয়ে ছিটকে পড়ল! দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো

Avatar

Updated on:

Tractor breaks into half after collision with Mercedes-Benz

ভারত উপমহাদেশের বিভিন্ন প্রান্তে রোজ কোনো না কোনো আশ্চর্যজনক ঘটনা ঘটে চলেছে। যার মধ্যে কয়েকটি সংবাদ শিরোনামে স্থান পায়। নেটদুনিয়ার দৌরাত্ম্যে এমন হতবাক করা নানান ঘটনার ভিডিয়ো প্রায়শই আমাদের চোখে পড়ে। এবার তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে অনলাইনে। তবে এটি একটি দুর্ঘটনার ভিডিয়ো। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে সকল নেটিজেনের। ঘটনাটি কী শুনবেন? মার্সিডিজ-বেঞ্জ (Mercedes-Benz)-এর গাড়ির সাথে ধাক্কার অভিঘাতে দ্বিখণ্ডিত হয়ে গিয়েছে একটি ট্রাক্টর। এটি শোনার পর স্বভাবতই মনে প্রশ্ন জাগছে, এতো শক্তিশালী ট্রাক্টরটি দু’টুকরো হল কীভাবে? যা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা দায়!

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের তিরুপতি অঞ্চলে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে ছোট রাস্তা থেকে প্রধান রাস্তায় ওঠার সময় একটি ট্রাক্টরকে দূর থেকে উচ্চগতিতে আসা মার্সিডিজ-বেঞ্জের একটি গাড়ির সজোড়ে ধাক্কা মারে। আর তাতেই ট্রাক্টরের চালকের বসার অংশ থেকে ইঞ্জিনের অংশটি দ্বিখন্ডিত হয়ে দূরে ছিটকে যায়। সৌভাগ্যবশত এই দুর্ঘটনায় কেউ হতাহত হননি। ট্রাক্টরের চালকের সামান্য আঘাত লেগেছে মাত্র।

এটি তিরুপতির কাছে চন্দ্রাগিরি বাইপাসের ঘটনা। আমরা সকলেই জানি খানাখন্দ চষে বেড়ানোর জন্য ট্রাক্টরের জুড়ি মেলা ভার। কিন্তু সেই ট্রাক্টরের এই করুণ দশা দেখে স্বভাবতই এর গুণগত মান সম্পর্কে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিশেষত ইঞ্জিন এবং চালক বসার মধ্যবর্তী স্থানের, যেখান থেকে বিচ্ছেদ ঘটেছে।

আসলে, ট্রাক্টরের ইঞ্জিনের সাথে চালকের বসার অংশটি কয়েকটি বোল্ট দ্বারা যুক্ত থাকে। কাজেই উক্ত অংশের দৃঢ়তা সবচেয়ে কম হয়। তাই এই দুর্ঘটনার ভিডিয়োটি দেখে এমনটি ভাবার কোন কারণ নেই যে মার্সিডিজ-বেঞ্জের দৈহিক কাঠিন্যের জন্য এমনটা ঘটেছে। আসলে দূর থেকে হাই স্পিডে ছুটে এসে ধাক্কা আর তার অভিঘাতের জন্যই ট্রাক্টটির বেহাল দশা হয়েছে।

সঙ্গে থাকুন ➥