বর্ষবিদায়ের আগে বাম্পার অফার, 1 লাখ টাকা অব্দি মেগা ডিসকাউন্ট Mahindra-র গাড়িতে

Avatar

Updated on:

Mahindra Cars Discount Price December

কয়েক মাস আগেই Scorpio N বাজারে এনে যেন ধুন্দুমার ফেলে দিয়েছিল এই সংস্থা। আর এবার আরো এক ধামাকা নিয়ে হাজির তারা। আমরা কথা বলছি ভারতীয় ভূখন্ডে বেড়ে ওঠা অন্যতম জনপ্রিয় ফোর হুইলার নির্মাতা মাহিন্দ্রা (Mahindra)-কে নিয়ে। পূজোর মরশুম পেরিয়ে এবারে ডিসেম্বর আসতেই বড়দিন ও বর্ষবিদায়ের পালা হাজির হয়। এই উৎসবের মরশুমেও বিভিন্ন গাড়ি ও বাইক নির্মাতারা গ্রাহকদের জন্য আনে নানা রকম আকর্ষণীয় অফার । এবার সেই পথেই হাঁটলো মাহিন্দ্রা।

XUV300, Marazzo, Bolero, Bolero Neo এবং Thar এই কয়েকটি গাড়ির উপর এক লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপলব্ধ বলে জানা গিয়েছে। তবে ছাড়ের অঙ্ক শহর ও ডিলার ভেদে ভিন্ন হতে পারে বা নিও মিলতে মারে। তাই গাড়ি কিনবেন বলে মনস্থির করলে নিকটবর্তী শোরুমে অফার উপলব্ধ কিনা, তা জেনে নিশ্চিত হওয়ার পরামর্শ রইল। তবে মনে রাখবেন সেভেন সিটার মডেল অর্থাৎ Scorpio N, Scorpio Classic এবং XUV700 এই তিনটি গাড়ির উপর কোন ধরনের ডিসকাউন্টের অফার দেওয়া হয়নি।

Mahindra XUV300: (দাম শুরু ৮.৪১ লাখ টাকা)

এই শীতের মরশুমে আপনার পছন্দের এসইউভি হিসাবে বাড়িতে আনতেই পারেন ভারতের অন্যতম সেফেস্ট কার XUV300-কে। এতে রয়েছে এক লাখ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। মাসকুলার বনেট শুরু করে হেডলাইট, রুফ রেল এবং ক্রমের গ্রিল সবকিছুই যেন একে এক আলাদা ধরনের লুক প্রদান করেছে। অন্দরমহলেও আছে নানান চমক। এতে রয়েছে পাঁচটি সিট যুক্ত কেবিন যেখানে ডুয়েল টোন ড্যাশবোর্ড, লেদারেটের কাজ, ৭ ইঞ্চির ইনফোটেনমেন্ট প্যানেল এবং দুইয়ের বেশি এয়ারব্যাগ। গাড়িটিকে চালিকাশক্তি যোগায় ১.২ মিটারের টার্বো পেট্রোল ইঞ্জিন যার পাওয়ার ও টর্ক আউটপুট যথাক্রমে ১১০ এইচপি ও ২০০ এনএম। এছাড়াও এতে রয়েছে ১.৫ লিটারের ডিজেল ইঞ্জিন যা থেকে ১১৭ এচপি শক্তি ও ৩০০ এনএম টর্ক জেনারেট হয়।

Mahindra Bolero Neo:( দাম শুরু ৯.৪৮ লাখ)

মাহিন্দ্রার এই বোলেরো নিও গাড়িটির উপর চলতি মাসে ৯৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে তারা। এই এসইউভি গাড়িটিতে রয়েছে লম্বা হুড, ক্রমের গ্রিল, অ্যালয় হুইল এবং পিছনের স্পয়লার। ভিতরে প্রশস্ত কেবিনের মধ্যে প্রিমিয়াম কোয়ালিটির টাচ, রুপোলি রংয়ের সঙ্গে থাকা স্টাইলিশ সেন্টার কন্ট্রোল, ডুয়েল এয়ার ব্যাগ, ইবিডি ও এবিএস সমস্ত কিছুই রয়েছে এতে। বোলেরো নিও কে চলার শক্তি যোগায় ১.৫ লিটারের mHWAK100 ডিজেল ইঞ্জিন যা থেকে ১০০ এইচপি পাওয়ার ও ২৬০ এনএম টর্ক উৎপন্ন হয়।

Mahindra Bolero:( দাম শুরু ৯.৫৩ লাখ থেকে)

এদেশের অন্যতম শক্ত বনেটের গাড়ি হিসেবে পরিচিত মাহিন্দ্রা বোলেরো ওপর ৯৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে চলতি মাসের। এই মডেলটির ক্ষেত্রেও লম্বা বনেট, ক্রোম যুক্ত ফ্রন্ট গ্রিল, সাইডে থাকা ওঠার সিঁড়ি এবং বডি কালারের ORVM আছে। গাড়িটির ভেতরে রয়েছে ডুয়েলটোন ড্যাশবোর্ড, ফেব্রিকের কাজ, মিউজিক সিস্টেম, এবিএস এবং ডুয়াল এয়ার ব্যাগ।

বোলেরোতে ১.৫ লিটারের ডিজেল ইঞ্জিন চালিকাশক্তি যোগায়। ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স যুক্ত এই ইঞ্জিনটি সর্বোচ্চ ৭৫ এইচপি শক্তি এবং ২১০ এনএম টর্ক উৎপাদন করার ক্ষমতা রাখে।

Mahindra Marazzo: (দাম শুরু ১৩.৪১ লাখ)

ফ্যামিলি কার হিসেবে পরিচিত Marazzo মডেলটির উপর এই মাসে ৬০,২০০ টাকা পর্যন্ত ছাড় দেবে মাহিন্দ্রা। এই মাল্টিপারপাস ইউটিলিটি ভেইকেলটির বাইরে রয়েছে উঁচু করা হুড, অ্যাডজাস্টেবল হেডলাইট, পিছনের স্পয়লার, শার্ক ফিন অ্যান্টেনা ও অ্যালোয় হুইল। ৮ সিট যুক্ত গাড়িটির অন্দরমহলে রয়েছে প্রিমিয়াম ফেব্রিকের ছোঁয়া, টাচ স্ক্রিন যুক্ত ইনফোটেনমেন্ট সিস্টেম, এবিএস ও অনেকগুলি এয়ার ব্যাগ। তাছাড়াও এতে ১২১ এইচপি শক্তি ও ৩০০ এনএম টর্ক উৎপাদনকারী ১.৫ লিটারের ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।

Mahindra Thar:(দাম শুরু ১৩.৫৯ লাখ)

এদেশের অন্যতম জনপ্রিয় অফ-রোড মডেল মাহিন্দ্রা থর গাড়িটির উপর এবার রয়েছে ২০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। থরের বাইরের ডিজাইনে নজর দিলে দেখা যাবে এর উঁচু করা বনেট, গোলাকৃতি হেডলাইট ও ১৮ ইঞ্চির অ্যালয় হুইল। এই গাড়িটির ভেতরেও রয়েছে প্রশস্ত কেবিন যেখানে ফেব্রিকের কাজ, কিলেস এন্ট্রি, পার্কিং সেন্সর, এবিএস ও দুটি এয়ার ব্যাগ দেওয়া হয়েছে। একে চলার শক্তি যোগায় ২.০ লিটারের পেট্রল ইঞ্জিন যা থেকে ১৫০ এইচপি ক্ষমতা ও ৩০০ এনএম টর্ক উৎপন্ন হয়। এছাড়াও এতে ১৩০ এইচপি শক্তি ও ৩০০ এনএম টর্ক উৎপাদন করার মত ২.২ লিটারের ডিজেল ইঞ্জিন অপশন দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥