অফার কেবল দু’দিনের জন্য, Ola Electrc এর স্কুটার 12,000 টাকা ছাড়ে কেনার শেষ সুযোগ

Avatar

Updated on:

Ola S1 S1 Pro E-Scooter offer rs 12000 discount

ভারতের বৃহত্তম বৈদ্যুতিক টু-হুইলার ব্র্যান্ড ওলা ইলেকট্রিক (Ola Electric) দু’দিনের জন্য তাদের S1 ও S1 Pro-তে লোভনীয় ডিসকাউন্টের ঘোষণা করল। টুইটারে একটি পোস্ট করে সংস্থাটি জানিয়েছে দু’দিনের জন্য এস১-এ ১০,০০০ টাকা এবং এস১ প্রো-তে ১২,০০০ টাকা ছাড় মিলবে। আবার ওলা কেয়ার+ প্যাকেজে ক্রেতারা ৫০% ছাড় পাবেন।

এই অফার আজ ও আগামীকাল অর্থাৎ ১৮ ও ১৯ ফেব্রুয়ারির জন্যই বৈধ। সংস্থাটি লিখেছে, “ভারতের এক নম্বর ইলেকট্রিক ভেহিকেল এর মালিক হওয়ার চাইতে ভালো আর কী হতে পারে? এদেশের পয়লা নম্বর ইভি-তে দেওয়া হচ্ছে অবিশ্বাস্য অফার। অফারটি শুধুমাত্র ১৮ ও ১৯ ফেব্রুয়ারিতে বৈধ।”

Ola S1 Pro দাম ও স্পেসিফিকেশন

Ola S1 Pro-এর দাম ১.৪০ লক্ষ টাকা থেকে শুরু। এটি বিভিন্ন রঙের বিকল্পে অফার করা হয়। যেমন, পোর্সেলেইন হোয়াইট, খাকি, নিও মিন্ট, কোরাল গ্ল্যাম, জেট ব্ল্যাক, মার্শমেলো, লিকুইড সিলভার, মিলেনিয়াল পিঙ্ক, অ্যানথ্রাসাইট গ্রে, মিডনাইট ব্লু এবং ম্যাট ব্ল্যাক।

সংস্থার দাবি, সিঙ্গেল চার্জে স্কুটারটি ১৭০ কিলোমিটার রেঞ্জ অফার করে। আবার ০ থেকে ৪০ কিমি প্রতি ঘন্টার গতিবেগ ২.৯ সেকেন্ডে তুলতে সক্ষম এটি। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে ৬.৫ ঘন্টা সময় নেয়। ইকো, নর্মাল, স্পোর্ট এবং হাইপার – এই চারটি ড্রাইভিং মোড সহ বেছে নেওয়া যায় স্কুটারটি।

Ola S1 দাম ও স্পেসিফিকেশন

অন্যদিকে, Ola S1-এর দাম ৯৯,৯৯৯ টাকা থেকে শুরু। ৯০ কিমি/ঘন্টার সর্বোচ্চ গতিবেগ যুক্ত স্কুটারটি ০-৪০ কিমি/ঘন্টার গতি তুলতে ৩.৬ সেকেন্ড সময় নেয়। এতে উপস্থিত ৮.৫ কিলোওয়াট মোটর সিঙ্গেল চার্জে ১২১ কিমি রেঞ্জ প্রদান করে। স্কুটারটিতে রয়েছে একটি ৩.৯২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি।

এদিকে সম্প্রতি Ola S1-এর ২ কিলোওয়াট ব্যাটারি প্যাক যুক্ত মডেল লঞ্চ হয়েছে। যার দাম ৮৪,৯৯৯ টাকা। সিঙ্গেল চার্জে ইলেকট্রিক স্কুটারটি ৯১ কিলোমিটার (পরীক্ষিত) রেঞ্জ প্রদান করবে। কম ক্ষমতার ব্যাটারি থাকলেও মোটরটিতে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। এটিও ৮.৫ কিলোওয়াট পাওয়ারট্রেন সমেত আসবে। স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৯০ কিলোমিটার।

সঙ্গে থাকুন ➥