Honor Play 5T বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, জানুন দাম

Honor Play 5T launched with mediatek Helio p35 soc quad camera price specifications

Huawei-এর হাত ছাড়ার পর গত জানুয়ারিতেই নতুন ফোন লঞ্চ করেছে Honor। কিন্তু বাজারের অন্য স্মার্টফোন ব্র্যান্ডগুলিকে টেক্কা দেওয়ার উদ্দেশ্যে, সংস্থাটি যে হাত গুটিয়ে বসে নেই – তা সাম্প্রতিক রিপোর্ট থেকেই বেশ স্পষ্ট হয়েছে। আসলে Honor আজ, নিজের দেশীয় বাজার অর্থাৎ চিনে, Honor Play 5T নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যা বাজেট রেঞ্জে এসেছে। যদিও দাম কম হলেও এই ফোনটিতে বড় ডিসপ্লে, কোয়াড-ক্যামেরা রিয়ার সেটআপ, শক্তিশালী চিপসেট ও শক্তিশালী ব্যাটারি রয়েছে। আসুন দেরি না করে Honor Play 5T-এর স্পেসিফিকেশন, দাম ইত্যাদি বিস্তারিতভাবে জেনে নিই।

Honor Play 5T-এর ফিচার বা স্পেসিফিকেশন:

অনার প্লে ৫টি ফোনটিতে ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি রয়েছে। ফোনটির ওজন এবং আকার যথাক্রমে ১৯১ গ্রাম এবং ১৬৫.২ মিমি×৭৬ মিমি×৯.২ মিমি। এই ফোনটি মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এটির স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত প্রসারিত করা যাবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Magic UI 4.0 চলবে। এছাড়া এটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, যা পাওয়ার বাটনের সাথে এম্বেডেড অবস্থায় থাকবে।

ক্যামেরা ফিচারের কথা বললে, Honor Play 5T এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরযুক্ত কোয়াড-ক্যামেরা সেটআপ বিদ্যমান। অন্য তিনটি ক্যামেরা হল ৫ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি বা ভিডিও কলিংয়ের স্বাদ নেওয়ার জন্য এটিতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার কানেক্টিভিটির জন্য স্মার্টফোনটিতে ডুয়াল সিম support, 4G, WiFi 802.11 b/g/n, ব্লুটুথ ৫.১, জিপিএস এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক থাকবে। পাওয়ারের জন্য বর্তমান এতে আছে ৫,০০০ এমএএইচের ব্যাটারি যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

Honor Play 5T-এর দাম এবং প্রাপ্যতা:

আগ্রহীরা এই Honor Play 5T ফোনটির ম্যাজিক নাইট ব্ল্যাক এবং অরোরা ব্লু- দুটি কালার ভ্যারিয়েন্ট দেখতে পাবেন। ফোনটির একক স্টোরেজ অপশনটি (৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ) কিনতে গেলে ১,২৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ১৪,৯৩০ টাকা) ব্যয় করতে হবে। উল্লেখ্য, ডিভাইসটি ইতিমধ্যে Honor-এর অফিশিয়াল ওয়েবসাইট, JD.com এবং অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। আগামী ২৭ তারিখ থেকে এটি চিনের বাজারে বিক্রি হবে। এখনো পর্যন্ত এটির বৈশ্বিক প্রাপ্যতা সম্পর্কে কোনো তথ্য প্রকাশিত হয়নি, তবে আশা করা যায় আগামী দিনে এটি ভারতের বাজারেও পা রাখতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন