একটানা ২৪ ঘন্টা পর্যন্ত শোনা যাবে গান, Amazfit PowerBuds TWS ৬ আগস্ট ভারতে আসছে

huami-to-launch-amazfit-powerbuds-tws-in-india-on-6-august-at-price-rs-6999

আপনি কি ওয়ার্কআউট করার সময় গান বা মিউজিক শুনতে পছন্দ করেন? তবে আপনার জন্য রয়েছে একটি সুখবর। খুব শীঘ্রই বাজারে আসছে একটি ইয়ারফোন যা মূলত ফিটনেসপ্রেমী মানুষদের জন্যই ডিজাইন করা। আসলে শাওমি সমর্থিত উইয়ারেবল (পরিধানযোগ্য) ডিভাইস প্রস্তুতকারী সংস্থা Huami, এবার প্রবেশ করতে চলেছে ভারতের অডিও সেগমেন্ট বাজারে। এই মাসের ৬ তারিখ, সংস্থাটি Amazfit PowerBuds TWS নামে স্পোর্টস ইয়ারফোন লঞ্চ করবে। এই ইয়ারফোনটির সাউন্ড কোয়ালিটি, ওয়ার্কআউটের সময় মন ফুরফুরে এবং উৎসাহী রাখতে সাহায্য করবে। সংস্থাটি আজ একটি প্রেস বিবৃতিতে এই নতুন ইয়ারফোনটির কথা ঘোষণা করে জানিয়েছে, হুয়ামি অ্যামেজফিটের এই প্রোডাক্টটিতে মোশন বীট মোড সহ উন্নত প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আসুন এই নতুন Amazfit PowerBuds TWS সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

এই ইয়ারবাডসটিতে ইন-ইয়ার PPG হার্ট রেট সেন্সর রয়েছে। এছাড়াও থাকছে ম্যাগনেটিক স্পোর্টস ইয়ার হুক। এটি ENC- ডুয়াল-মাইক্রোফোন নয়েজ রিডাকশন ফিচারের সাথে আসবে। যার সাহায্যে আপনি ফোন কল নিয়ন্ত্রণ করতে পারবেন। এটিতে ব্যবহৃত ইন-ইয়ার ডিটেকশন এবং ইনটিউসিভ ট্যাপ কন্ট্রোল টেকনোলজি, অটোমেটিক মিউজিক চালাতে এবং বন্ধ করতে পারে।

Amazfit PowerBuds ইয়ারবাডসটির উন্নত কম্পোসিট ডায়াফ্রাম, চমৎকার ও পরিষ্কার সাউন্ড অফার করবে এবং এর মোশন বিট মোড মিউজিকে দুর্দান্ত Bass এফেক্ট দেবে। এই ইয়ারবাডসটি একবার চার্জ দিলে চলবে ৮ ঘন্টা, এবং এর পোর্টেবল ম্যাগনেটিক চার্জিং কেস ২৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক দিতে সক্ষম। এতে রয়েছে IP55 রেটিং, অর্থাৎ এটি সহজেই জল এবং ধূলো প্রতিরোধ করতে পারে। এটি ফিটনেস সেশনের সময়ে ইউজারের ঘাম সহ্য করতে পারে।

আগ্রহীদের জানিয়ে রাখি, এই Amazfit PowerBuds TWS এর দাম নির্ধারণ করা হয়েছে ৬,৯৯৯ টাকা। এটি অ্যামাজনে ‘প্রাইম ডে’ চলাকালীন লঞ্চ হবে। এছাড়া এটি হুয়ামির অ্যামেজফিট অনলাইন স্টোর থেকেও কেনা যাবে।