Itel Vision 2 পিছনে তিনটে ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল, দাম মাত্র ৭,৪৯৯ টাকা

Itel vision 2 launched in India with triple rear camera 4000mah battery price specifications

এন্ট্রি লেভেল স্মার্টফোন নির্মাতা হিসেবে Itel এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। চলতি বছরের শুরু থেকেই এদেশের বাজারে পাকা জায়গা করে নিতে চীনা সংস্থাটি বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। তবে এবার তারা নতুন বেঞ্চমার্ক সেট করার জন্য, Itel Vision 2 নামে একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন ভারতে আনলো। এই ফোনে বড় ডিসপ্লে, প্রিমিয়াম ডিজাইন এবং দুর্দান্ত ফিচার রয়েছে; ফোনটির দাম ১০,০০০ টাকার থেকেও অনেক কম। আসুন আইটেল ভিশন ২ এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

স্পেসিফিকেশন বা ফিচারের কথা বললে, Itel Vision 2 হ্যান্ডসেটটিতে ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস ডট-ইন ডিসপ্লে রয়েছে
এই ডিসপ্লে ইন-সেল প্রযুক্তি, 2.5F কার্ভড গ্লাস, ৪৫০ নিট ব্রাইটনেস এবং ২০:৯ স্ক্রিন আসপেক্ট রেশিও সহ এসেছে। সামগ্রিক পারফরম্যান্সের জন্য, ফোনটি একটি অক্টা-কোর প্রসেসরে চলে এবং এটির ক্লক স্পিড ১.৬ গিগাহার্টজ। অন্যদিকে এটিতে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজও। তাছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এটির স্টোরেজ ১২৮ জিবি প্রসারিত করা যায় এবং সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১০-এর গো এডিশনে চলে। আবার সিকিউরিটির জন্য আইটেল ভিশন ২-এ দেখা যাবে একটি ফিঙ্গারপ্রিন্ট রিডারও।

ফটোগ্রাফির ক্ষেত্রেও Vision 2 ইউজারদের নিরাশ করবেনা, কারণ এটিতে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সরসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। তাছাড়া এটি এলইডি ফ্ল্যাশ এবং এআই মোড, পোর্ট্রেট মোড, প্যানো মোড, প্রো মোড, লো লাইট মোড বা এইচডিআর মোডের মতো বিভিন্ন ফিল্টার ও মোড ব্যবহার করার সুবিধা দেয়। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য রয়েছে এআই বিউটি মোড এবং এফ/২.০ অ্যাপারচার যুক্ত একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

এছাড়াও এই নতুন Itel হ্যান্ডসেটে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি পাওয়া যাবে, যা প্রায় ৭ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক, ৩৫ ঘন্টা মিউজিক প্লেব্যাক, ২৫ ঘন্টা কলিং এবং ৩০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম সরবরাহ করে। শুধু তাই নয়, এটির অন্তর্নির্মিত এআই (AI) পাওয়ার মাস্টার ১০% ব্যাটারি ব্যাকআপ বাড়িয়ে তুলতে সহায়তা করে।

আগ্রহীদের বলে রাখি, Itel Vision 2-এর দাম ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা এবং এটি গ্রেডেশন গ্রিন ও ডিপ ব্লু দুটি রঙে কেনা যাবে। সেক্ষেত্রে এখন ফোনটি কিনলে সংস্থার একটি বিশেষ ভিআইপি অফারের সুবিধা পাওয়া যাবে, যার অধীনে গ্রাহকরা পারচেসের ১০০ দিনের মধ্যে স্ক্রিন ভেঙে গেলে বিনামূল্যে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন