২০০ টাকার কমে Jio, Airtel, Vi ও BSNL দিচ্ছে আনলিমিটেড কল সহ ডেটা, প্ল্যানগুলি দেখে নিন

Jio airtel Vi BSNL Best prepaid plan under Rs 200
২০০ টাকার কমে Jio, Airtel, Vi এবং BSNL-এর প্রিপেইড প্ল্যানের তালিকা

ভারতীয় টেলিকম কোম্পানিগুলির মধ্যে প্রতিযোগিতা নতুন নয়। Reliance Jio, BSNL, Airtel এবং Vodafone-Idea (Vi)- গ্রাহক টানতে নিয়মিত নতুন নতুন অফার ও প্ল্যান নিয়ে আসছে। এই চারটি টেলিকম অপারেটরের বেশ কয়েকটি সস্তা প্ল্যান বাজারে উপলব্ধ, যেখানে আনলিমিটেড কল সহ ডেটা পাওয়া যায়। সাথে অতিরিক্ত বেনিফিট হিসেবে মেলে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস। আজ আমরা এই প্রতিবেদনে Reliance Jio, BSNL, Airtel এবং Vodafone-Idea (Vi)-এর এমনই কিছু প্ল্যানের বিষয়ে আপনাদেরকে জানাবো, যাদের দাম রাখা হয়েছে ২০০ টাকার কম। আসুন এই প্ল্যানগুলির বেনিফিট জেনে নিই..

২০০ টাকার কমে Jio, Airtel, Vi এবং BSNL-এর প্রিপেইড প্ল্যানের তালিকা

Jio-র ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

রিলায়েন্স জিও ১৯৯ টাকার একটি প্ল্যান অফার করে। যেখানে দৈনিক ১.৫ জিবি হাই-স্পিড ডেটা ও ১০০টি এসএমএস পাওয়া যায়। এছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা। সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে, JioTV, JioCinema, JioNews সহ অন্যান্য জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস প্রদান করা হয়। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের।

১৯৯ টাকার Airtel প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের ১৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা প্রদান করা হয়। সাথে Hellotunes, Wynk Music ফ্রি এডিশন এবং Amazon Prime মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল পাওয়া যাবে। এছাড়া, Airtel Xstream অ্যাপের সাবস্ক্রিপশনও সামিল থাকছে বেনিফিটের তালিকায়। এই প্ল্যানের বৈধতা ২৪ দিন

১৯৯ টাকার Vodafone-Idea (Vi) প্রিপেইড প্ল্যান

ভোডাফোন আইডিয়া ওরফে ভিআই -এর প্রিপেইড প্ল্যানের তালিকায় ১৯৯ টাকার একটি কম দামি রিচার্জ প্যাকও সামিল আছে। এই প্ল্যানের আওতায় ইউজাররা, প্রত্যহ ১ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন পুরো ২৪ দিনের জন্য। এরই সাথে, Vi Movies এবং Vi TV অ্যাপের সাবস্ক্রিপশনও দেওয়া হয় সম্পূর্ণ বিনামূল্যে।

১৮৭ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

জিও, ভিআই এবং এয়ারটেলের তুলনায় বিএসএনএল বা ভারত সঞ্চার নিগাম লিমিটেড তাদের প্রিপেইড প্ল্যানের দাম কম রেখেছে। বিএসএনএল-এর ১৮৭ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে আপনার, দৈনিক ২ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কল করার মতো বেসিক সুযোগ-সুবিধা পেয়ে যাবেন। এছাড়া, ২৮ দিনের জন্য পার্সোনালাইসড Hellotunes ব্যবহার করার লাভও ওঠাতে পারবেন আপনারা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।