Homeল্যাপটপডিসকাউন্ট, মাসিক কিস্তি সহ আরও অনেক অফার, সস্তায় ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে...

ডিসকাউন্ট, মাসিক কিস্তি সহ আরও অনেক অফার, সস্তায় ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে Acer Republic Day Sale

Acer Republic Day Sale : ৭৫তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Acer ভারতীয় ক্রেতাদের জন্য ‘Republic Day’ সেলের আয়োজন করলো। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ২৬শে জানুয়ারি পর্যন্ত। এই সময়কালে আপনারা – গেমিং, নন-গেমিং, বিজনেস ল্যাপটপ এবং মনিটর ভারী ডিসকাউন্ট সহ কিনে নিতে পারবেন। শুধু তাই নয়, বিনামূল্যে অ্যাক্সেসরিজ, বর্ধিত ওয়ারেন্টি এবং নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও পাওয়া যাবে। আবার, শিক্ষার্থীরা কেনাকাটা করলে অতিরিক্তভাবে আরো ৭% ছাড় পাবেন বলেও নিশ্চিত করেছে Acer। Acer Republic Day Sale -এ Acer Predator Helios, Nitro সিরিজ, Aspire 5 গেমিং ল্যাপটপ এবং Acer TravelMate সিরিজের ডিভাইসগুলি এই মুহূর্তে লোভনীয় অফারের সাথে পাওয়া যাবে। সংস্থার অনলাইন স্টোর এবং পার্টনার রিটেল স্টোরের মাধ্যমে অফারের লাভ ওঠানো যাবে।

Acer Republic Day সেলে ল্যাপটপের উপর অফার

এসার রিপাবলিক ডে সেল চলাকালীন, Predator Helios, Aspire 5 গেমিং এবং Nitro সিরিজের ল্যাপটপের সাথে বিনামূল্যে দুই বছরের বর্ধিত ওয়ারেন্টি প্রদান করা হবে। আবার Acer TravelMate সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতাদের বিনামূল্যে অ্যাক্সেসরিজ এবং তিন বছরের বর্ধিত ওয়ারেন্টি উভয় অফার করা হবে। একই ভাবে জনপ্রিয় Aspire এবং Extensa সিরিজের ল্যাপটপগুলি তিন বছরের অতিরিক্ত ওয়ারেন্টির সাথে কেনা যাবে, তাও সম্পূর্ণ নিখরচায়। এছাড়া Aspire 7 গেমিং ল্যাপটপগুলির সাথে মিলবে বিনামূল্যে দুই বছরের বর্ধিত ওয়ারেন্টি।

সংস্থার ওয়েবসাইট অনুসারে, নির্বাচিত কয়েকটি মনিটর ৬০% পর্যন্ত ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে। এক্ষেত্রে ক্রেতারা অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকা পর্যন্ত টাকা সাশ্রয়ের সুবিধা পেয়ে যাবেন বলে জানা গেছে।

এছাড়া Predator Helios, Nitro সিরিজ, Aspire 5 গেমিং, Aspire সিরিজ, Extensa সিরিজ এবং Aspire 7 গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে – কমপ্লিমেন্টারি অ্যাক্সেসরিজ এবং ৭% স্টুডেন্ট ডিসকাউন্ট বিকল্পের মধ্যে একটি বেছে নিতে বলা হবে।

তালিকাভুক্ত প্রত্যেকটি ডিভাইস সংস্থার অনলাইন স্টোর এবং এক্সক্লুসিভ রিটেল স্টোরের মাধ্যমে কিনলে নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও অফার করা হবে।

আপনারা যদি Acer Republic Day সেলে তালিকাভুক্ত প্রত্যেকটি ডিল সম্পর্কে বিশদে জানতে চান, তবে সংস্থার ওয়েবসাইটে একবার অবশ্যই ঢুঁ মারুন।

RELATED ARTICLES

Most Popular