Asus এর হাতছাড়া না করার মতো অফার, ল্যাপটপে 1 লাখ টাকার বেশি ডিসকাউন্ট

Avatar

Published on:

Asus Gaming Day Laptops Sale Offer

আসুস (ASUS) তাদের গেমিং ল্যাপটপের জন্য বেশ জনপ্রিয়। তাই গেমার এবং সাধারণ ক্রেতাদের জন্য বছর শেষে ব্র্যান্ডটি নিয়ে এসেছে বিশেষ গেমিং ডে সেল (ASUS Gaming Day Sale)। এই পাঁচ দিনব্যাপী সেলটি গতকাল, ১৯ ডিসেম্বর থেকে শুরু হয়েছে, যা আগামী ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে৷ তাইওয়ানের ব্র্যান্ডটি তাদের পুরো গেমিং পোর্টফোলিওতে আকর্ষণীয় ডিল অফার করছে। এই বিক্রয় মূল্যগুলি শুধুমাত্র আসুস ই-শপ, আসুস এক্সক্লুসিভ স্টোর এবং আরওজি স্টোরগুলিতেই বৈধ৷ ছাড় যুক্ত মূল্য ছাড়াও, আসুসপ্রোমো ওয়েবসাইটে রেজিস্টার করা প্রথম ১০০ জন গ্রাহক ROG Strix G15 এবং G17 ল্যাপটপ কিনলে তার সাথে বিনামূল্যে ৪,৫০০ টাকার ROG Gaming Mouse পাওয়ার যোগ্য হবেন। তাহলে চলুন আসুস গেমিং ডে সেলে কোন কোন ডিভাইসগুলিতে কত টাকার ছাড় মিলছে, তা বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ASUS Gaming Day Sale: বিপুল ছাড়ে পাওয়া যাবে একাধিক গেমিং ডিভাইস

আসুস-এর গেমিং ডে সেলে আরওজি স্ট্রিক্স জি১৫ ল্যাপটপের ওপর ৩১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এটি সেল চলাকালীন ১,১৫,৯৯০ টাকার পরিবর্তে ৮৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও, এই ল্যাপটপের একটি ১৭-ইঞ্চির মডেল রয়েছে, যার নাম আসুস আরওজি স্ট্রিক্স জি১৭। এটি জি১৫-এর মতো একই মূল্যে, ৮৪,৯০০ টাকায় কেনা যাবে। তবে, জি১৭-এর আসল মূল্য ১,২১,৯৯০ টাকা, ফলে এর দাম ৩৭,০০০ টাকা কমেছে। আরওজি স্ট্রিক্স জি১৫ এবং জি১৭ উভয়ই চতুর্থ প্রজন্মের এএমডি রাইজেন ৭ প্রসেসর এবং জিইফোর্স আরটিএক্স ৩০৫০ টিআই জিপিইউ দ্বারা চালিত। ল্যাপটপগুলি ১৬ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ অফার করে।

আবার, এই সেলে সবচেয়ে বেশি ছাড় পাওয়া যাচ্ছে আসুস আরওজি ফ্লো এক্স১৩-এর ওপর। এটির মূল মূল্য ৩,৫০,৯৯০ টাকা, কিন্তু সেলে ১,১৭,০০০ টাকা ছাড় পাওয়ার পর এটি কেনা যাবে ২,৩৪,৯৯০ টাকায়। ডিভাইসটি পঞ্চম প্রজন্মের এএমডি রাইজেন ৯ প্রসেসর দ্বারা চালিত একটি রূপান্তরযোগ্য ল্যাপটপ। এতে জিটিএক্স ১৬৫০ জিপিইউ রয়েছে। এই ল্যাপটপটি ৩২ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ অফার করে৷

অন্যদিকে, ASUS ROG Zephyrus G14 ল্যাপটপটি আসুসের গেমিং ডে সেলে ৪৩,০০০ টাকা ছাড়ের সাথে ১,১৬,৯৯০ টাকার পরিবর্তে ৭৩,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি এএমডি রাইজেন ৭ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে জিটিএক্স ১৬৫০ জিপিইউ, ৮ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট স্টোরেজ যুক্ত রয়েছে।

এছাড়াও, ছাড় মিলবে আসুসের TUF সিরিজে। এই সিরিজভুক্ত ল্যাপটপগুলিতে ৩৮ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। TUF Gaming A15 একটি ষষ্ঠ প্রজন্মের এএমডি রাইজেন ৬ প্রসেসর, ১৬ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট স্টোরেজ এবং আরটিএক্স ৩০৫০ টিআই জিপিইউ অফার করে। এই ল্যাপটপটির ওপর পাওয়া যাচ্ছে ৫৩,০০০ টাকা ছাড়, যার ফলে আসল মূল্য ১,৪৯,৯৯০ টাকার পরিবর্তে এটি ৫ দিনব্যাপী আসুস গেমিং ডে সেলে ৯৬,৯৯০ টাকায় কেনা যাবে।

আবার, ASUS TUF F15 এবং F17 মডেল গুলি দ্বাদশ প্রজন্মের কোর আই৭ প্রসেসর, আরটিএক্স৩০৬০ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট, ১৬ জিবি র‍্যাম এবং ১ টেরাবাইট স্টোরেজ সহ এসেছে। এগুলি যথাক্রমে ৬৩,০০০ এবং ৬৬,০০০ টাকা ছাড় পাওয়ার পরে ১,১৮,৯৯০ টাকা এবং ১,০৯,৯৯০ টাকায় কেনা যাবে৷

সঙ্গে থাকুন ➥