Flipkart Big Saving Days: iPhone থেকে শুরু করে Nothing Phone (1)-এ এখন মিলছে দারুণ ছাড়

iPhone 14 Discount Price in India

আবারও একটি বিশেষ সেল দিচ্ছে ই-কমার্স জায়ান্ট Flipkart। আজ অর্থাৎ ১৫ই জানুয়ারী থেকে প্ল্যাটফর্মটিতে শুরু হয়েছে ‘Big Saving Days’ সেল, যার মূল উপলক্ষ্য আসন্ন প্রজাতন্ত্র দিবস (Republic Day)। সেক্ষেত্রে আগামী ২০ তারিখ পর্যন্ত এই সেল লাইভ থাকবে; আর সুবিধা বলতে সেল চলাকালীন পাঁচদিনে বহু প্রোডাক্টে ধামাকা অফার পাওয়া যাবে। হ্যাঁ, এবারের Flipkart Big Saving Days-এ অন্যান্য সেলের মতই নানা ক্যাটেগরির জিনিসপত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে; উপরন্তু, ক্রেতারা যদি ICICI এবং Citi ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে তারা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। এর মধ্যে যদি কেউ দীর্ঘদিন ধরে একটি ভালো (পড়ুন প্রিমিয়াম) স্মার্টফোন সস্তায় কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে কিন্তু তার বিশাল কাজে আসবে Flipkart-এর এই সেল। কারণ Big Saving Days সেলে iPhone 14, Nothing Phone (1), Pixel 6a-এর মত জনপ্রিয় স্মার্টফোন ব্যাপক ডিসকাউন্টে কেনার সুযোগ উপলব্ধ হয়েছে।

এই সমস্ত স্মার্টফোন Flipkart Big Saving Days সেলে ব্যাপক ছাড়ে বিক্রি হচ্ছে

১. iPhone 14: লেটেস্ট আইফোন ১৪ মডেল এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ১১,০০০ টাকারও বেশি ছাড়ে বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। ফলত ফ্ল্যাট ডিসকাউন্টের দরুন ৭৯,৯০০ টাকার এই প্রিমিয়াম ফোনটি এখন আপনারা ৬৭,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন। আবার এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে পুরোনো ফোনের বিনিময়ে মিলবে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়। এখানেই শেষ নয়, নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে আইফোনের দাম মেটালে আগ্রহী ক্রেতারা আরও দাম কমাতে পারেন।

২. Nothing Phone (1): ৩৭,৯৯৯ টাকার নাথিং ফোন (১) স্মার্টফোনটি (৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট) এখন ফ্লিপকার্ট সেলে ২৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। সেক্ষেত্রে আইসিআইসিআই বা সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে স্মার্টফোনটির দামের ওপর ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। এর সাথে থাকবে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

৩. Pixel 6a: গুগল পিক্সেল ৬এ ফোনের ৬ জিবি ভ্যারিয়েন্ট কিনতে হলে এখন ২৯,৯৯৯ টাকা দাম দিতে হবে, এমনিতে যার দাম ৪৩,৯৯৯ টাকা। এর মধ্যে, ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে আপনি এর দাম আরও ১,০০০ টাকা কমিয়ে আনতে পারেন৷ তাছাড়া পুরনো ফোনের বদলে এই স্মার্টফোন কিনলে পাওয়া যাবে অতিরিক্ত ২১,০০০ টাকা পর্যন্ত ছাড়ও।