বাজেট 15 হাজার টাকা? উৎসবের মরসুমে কিনুন এই Samsung ফোনগুলি, ফিচার নিরাশ করবেনা

Avatar

Published on:

Best Samsung Phones Under 15000

Best Samsung Phones Under 15000: বছরের পর বছর ধরে Samsung-এর মোবাইল ফোনগুলি বিশ্ববাজার মাতিয়ে আসছে। ভারতেও এই ব্র্যান্ডের বিভিন্ন ইলেকট্রনিক্স আইটেমের পাশাপাশি বেশিরভাগ হ্যান্ডসেট অত্যন্ত জনপ্রিয় – কিছু বছর চীনা ব্র্যান্ডগুলির কারণে Samsung Galaxy স্মার্টফোন ততটা সাড়া ফেলতে না পারলেও এখন এগুলি ইন্ডিয়ান মার্কেটের সবচেয়ে বেশি বিক্রি হওয়া (best selling) মোবাইল ফোনগুলির মধ্যে অন্যতম। সেক্ষেত্রে এই উৎসবের মরসুমে আপনি যদি ভালো ডিজাইন এবং দুর্দান্ত ফিচারসহ একটি Samsung স্মার্টফোন কিনতে চান, আর আপনার বাজেট হয় ১৫,০০০ টাকা, তাহলে আপনার জন্য আজ রয়েছে পাঁচ-পাঁচটি সেরা বিকল্পের হদিশ। এই প্রতিবেদনে আমরা যে Samsung ফোনগুলির কথা বলব, সেগুলিতে আপনি সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত প্রসেসর, স্টোরেজ এবং আকর্ষণীয় ক্যামেরা পেয়ে যাবেন। তো আসুন, দেখে নিই তালিকা।

১৫,০০০ টাকার মধ্যে এগুলি Samsung-এর সেরা স্মার্টফোন

১. Samsung Galaxy M13: অ্যামাজনের লিস্টিং অনুযায়ী এর মূল্য ৯,১৯৯ টাকা।

এই ফোনে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, অক্টা-কোর এক্সিনস ৮৫০ প্রসেসর ৬,০০০ এমএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Samsung Galaxy A04e: এই ফোনের দাম ১১,৪৯৯ টাকা।

ফিচার বলতে এই ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

৩. Samsung Galaxy M32 Prime Edition: এর দাম ১৩,৪৯৯ টাকা।

গ্যালাক্সি ‘এম’ সিরিজের সর্বাধিক বিক্রিত এই মোবাইল ফোনটিতে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৬,০০০ এমএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ইত্যাদি ফিচার দেখা যাবে।

৪. Samsung Galaxy A13: ফোনটির মূল্য ১৩,৯৯৯ টাকা।

এই হাই-টেক স্পিড স্টাইলিশ মোবাইল ফোনটিতে ৬.৬ ইঞ্চি স্ক্রিন, ৫,০০০ এমএইচ ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

৫. Samsung Galaxy M12: এই ফোনের দাম পড়বে ১৪,২৯৯ টাকা।

এতে পাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৬,০০০ এমএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥