iPhone 15 নয়, পুজোর মুখে Apple-এর 1 বছর পুরোনো iPhone 14 কেনাই বেশি লাভ! জেনে নিন কেন

Avatar

Published on:

apple-iphone-14-available-on-huge-exchange-offer-flipkart-deals-save-more-than-30000-rs

লেটেস্ট Apple iPhone 15 সিরিজ নিয়ে ভারতসহ গোটা বিশ্বের বাজারেই আলোড়ন সৃষ্টি হয়েছে। বিপুল সংখ্যক মানুষ আধুনিক ফিচারে ঠাসা নতুন প্রজন্মের আইফোনগুলি কিনতে গিয়ে নানা অবাক করা পদক্ষেপ নিচ্ছেন। এমতাবস্থায়, আপনি যদি একটি নতুন আইফোন কিনতে চান, তাহলে Apple iPhone 14 একটি ভাল বিকল্প হতে পারে। আসলে iPhone 14 এবং iPhone 15-এর ফিচারের মধ্যে তেমন পরিবর্তন নেই। তাই যদি আপনার বাজেট কম হয়, তাহলে আগের বছরের iPhone 14 কেনাই লাভজনক হবে। কারণ এই মুহূর্তে Flipkart, মডেলটিতে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ অফার, ইএমআই অপশন ইত্যাদি নানা সুবিধা দিচ্ছে।

Apple iPhone 14-এর দাম এবং Flipkart-এর অফার

অ্যাপল আইফোন ১৪ ৫জি স্মার্টফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৬৯,৯৯৯ টাকা, তবে এখন ফ্লিপকার্ট এটিকে ৫,০০০ টাকা ছাড়ে ৬৪,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত করেছে। আবার, এক্ষেত্রে পুরোনো স্মার্টফোনের বদলে এই আইফোনটি কিনলে এক্সচেঞ্জ বোনাস হিসেবে মিলবে ৩০,৬০০ টাকা পর্যন্ত ছাড় (শর্তাবলি প্রযোজ্য)।

এখানেই শেষ নয়, ফ্লিপকার্ট অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৩,২৫০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কাজে লাগানো যাবে। একসাথে পুরো দাম দিতে না চাইলে সর্বনিম্ন ৩,১৮৩ টাকার মাসিক ইএমআই অপশনের সুবিধাও নেওয়া যাবে। এছাড়া, ফোনটি পছন্দ না হলে বা কোনো সমস্যা হলে তার জন্য ৭ দিনের রিপ্লেসমেন্ট পলিসি অফার করবে কোম্পানি।

Apple iPhone 14-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৪-তে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ১,২০০ নিটস এবং স্ক্রিন রেজোলিউশন ২৫৩২×১১৭০ পিক্সেল। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে A15 Bionic প্রসেসর, যার সাথে মিলবে ৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩,২৭৯ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে ফটোগ্রাফির জন্য এই আইফোনটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বহন করবে, যাতে করে ডিএসএলআর ক্যামেরার মতো ঝকঝকে ফটো তোলা সম্ভব হবে।

সঙ্গে থাকুন ➥