১০ হাজার টাকা বাজেটে মিলবে দুর্দান্ত ফিচার, দেখুন ‘বেস্ট সেলিং’ Smartphone-এর তালিকা

Avatar

Published on:

Best Smartphone in 10000

Best smartphone in 10000: আজকালকার দিনে এমন অনেকেই আছেন যারা ব্যাকআপ হিসেবে অতিরিক্ত হ্যান্ডসেট সবসময় সাথে রাখেন। আবার নিজের হঠাৎ প্রয়োজন মেটাতে কিংবা কাউকে উপহার দিতেও নতুন ফোন কেনার প্রসঙ্গ এসে যায়। তবে এইসব ক্ষেত্রে প্রায় সবাই ঝোঁকেন ১০,০০০ টাকা বাজেটের ফোনগুলির দিকে। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে যেকোনো কারণে কম দামে শক্তিশালী ফিচারযুক্ত একটি স্মার্টফোন কিনতে চান, কিন্তু বাজারে উপলব্ধ হাজারো অপশন আপনাকে বিভ্রান্ত করে তোলে, তাহলে আপনার মুশকিল আসান করবে আমাদের আজকের এই প্রতিবেদন। আসলে আজ আমরা Amazon-এ সর্বাধিক বিক্রিত (best selling) সাশ্রয়ী মূল্যের কিছু স্মার্টফোন সম্পর্কে কথা বলব, যেগুলি শুধু ব্যাপক বিক্রিই হয়নি একইসাথে ইউজার বা ক্রেতাদের থেকে সেরা রেটিংও পেয়েছে। তো আসুন, দেখে নিই ১০,০০০ টাকা বাজেটে বর্তমান দুর্দান্ত ফোনগুলির তালিকা।

কম বাজেটে সেরার সেরা Amazon-এর এই পাঁচটি ফোন

১. Redmi A2: এই বাজেট স্মার্টফোনটির মূল্য ৮,৯৯৯ টাকা, তবে এটি এখন ৫,৬৯৯ টাকার প্রারম্ভিক দামে কেনা যাবে।

ফোনটিতে ৬.৫২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার বর্তমান।

২. Samsung M04: এই ফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে ২৯% ছাড়ে ৮,৪৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। সাথে আছে বিশেষ ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা।

ফিচার বলতে এতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

৩. Redmi 12C: এই ফোনটিও ৩৯% ডিসকাউন্টে ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে কাজে লাগাতে পারবেন ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট।

এতে আছে বড় ৬.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপের মতো ফিচার।

৪. Realme Narzo N53: অ্যামাজনে এখন এই ফোনটির দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা। এতে নির্দিষ্ট ব্যাঙ্ক বা এক্সচেঞ্জ অফার প্রযোজ্য।

স্মার্টফোনটিতে পাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি ডিসপ্লে, ইউনিসক টি৬১২ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ মেগাপিক্সেল এআই (AI) ক্যামেরার মতো ফিচার।

৫. Realme Narzo N55: বাজেট সেগমেন্টের এই শক্তিশালী ফোনটির দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে, যাতে আপনি ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট আলাদাভাবে পাবেন। এরই সাথে মিলবে ব্যাঙ্ক অফার কাজে লাগানোর সুযোগও।

রিয়েলমি নার্জো এন৫৫ ফোনে ৬.৭২ ইঞ্চি ৯০ হার্টজ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়াও এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥