Smartphones: ১০ হাজার টাকার কমে Redmi, Samsung, Realme -র এই ফোনগুলি আপনার অপেক্ষায়

Avatar

Published on:

Best Smartphones Under 10000 in India

আপনি যদি এই মুহূর্তে একটি নতুন স্মার্টফোন কিনতে চান এবং আপনার বাজেট যদি ১০,০০০ টাকার কম হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ এই প্রতিবেদনে আমরা Samsung, Xiaomi, Poco, Realme-এর কয়েকটি ফোনের বিষয়ে বলবো, যাদের দাম ১০,০০০ টাকার কম‌। তবে কম দাম বলে ভাববেন না যে এতে ফিচারের কমতি রয়েছে। তালিকায় থাকা ফোনগুলিতে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন ফোনগুলির নাম ও দাম জেনে নেওয়া যাক।

Poco C31

পোকো সি৩১ ফোনের দাম শুরু হয়েছে ৯,৯৯০ টাকা থেকে। এই ফোনে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৪ জিবি র‌্যামের এই ফোনের পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

Redmi 10

এই রেডমি ফোনের দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৬ জিবি র‌্যাম। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme C35

রিয়েলমি সি৩৫ ফোনে ৬.৬ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য এর সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও পিছনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আবার Unisoc Tiger T616 প্রসেসরের সাথে আসা এই ফোনে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ। ৫,০০০ এমএএইচ ব্যাটারির এই ফোনের দাম ডিসকাউন্টের পর ৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে।

Samsung Galaxy F13

ফ্লিপকার্টে স্যামসাং গ্যালাক্সি এফ১৩ এর দাম শুরু হয়েছে ৯,৪৯৯ টাকা থেকে। এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥