১২ হাজার টাকা পর্যন্ত দাম কমলো! সেলের আগেই Realme, Infinix, Moto ফোন সস্তায় কেনার সুযোগ

Avatar

Published on:

Deals on Realme Moto Infinix Smartphones on Big Billion Days Sale

Flipkart Big Billion Days Sale : ই-কমার্স সাইট Flipkart তাদের ‘Big Billion Days Sale’ -কে হয়তো আগামীকাল অর্থাৎ ১৩ই সেপ্টেম্বর লাইভ করে দেবে। যদিও সংস্থার পক্ষ থেকে এখনো কোনো নিশ্চিত ঘোষণা করা হয়নি। তবে তারিখ প্রকাশ্যে না এলেও, সেলটির জন্য তৈরী করা মাইক্রোসাইটের দৌলতে বিবিধ প্রোডাক্টের সাথে উপলব্ধ ডিল ও অফার সম্পর্কে আমরা ইতিমধ্যেই জ্ঞাত। এক্ষেত্রে গ্রাহকেরা স্মার্টফোন সেগমেন্টের সাথে নজরকাড়া ডিসকাউন্ট পেয়ে যাবেন। কিন্তু সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, আপনারা এখন সেল শুরু হওয়ার আগেই একই দামে নিজের পছন্দসই যেকোনো মোবাইল কিনতে পারবেন। আসলে Flipkart এখন Big Billion Days সেলের আর্লি অ্যাক্সেস প্রদান করছে তাদের গ্রাহক-বেসকে। তবে এই সুবিধার লাভ ওঠানোর জন্য আপনাকে বিশেষ কিছুই করতে হবে না, শুধুমাত্র শপিং সাইটটির অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপটি ডিভাইসে ইনস্টল করার পর, হোম পেজে গিয়ে সেলের একটি ব্যানার দেখতে পাবেন। এটিতে ট্যাপ করলে, নির্বাচিত পণ্যগুলির সাথে যেসকল ডিল প্রযোজ্য আছে তা স্ক্রিনে প্রদর্শিত হবে। এখন থেকে আপনি নিজের পছন্দের একটি স্মার্টফোন কিনতে বা উইশলিস্ট করতে পারবেন। চলুন Flipkart Big Billion Days সেলে কোন কোন ব্র্যান্ডের স্মার্টফোনের সাথে কতটা ছাড় পাওয়া যাবে তা বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Flipkart Big Billion Days সেলে স্মার্টফোনের উপর অফার

Infinix ব্র্যান্ডের বাজেট স্মার্টফোনের সাথে দেওয়া হচ্ছে ভারী ছাড়

আপনি যদি নিজের জন্য একটি নতুন বাজেট-রেঞ্জের ফোন খুঁজে থাকেন, তবে সাশ্রয়ী মূল্যের Infinix Hot 12 Play (৪ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ) কিনতে পারেন। এটিকে সেলে ১১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৭,১৯৯ টাকায় বিক্রি করা হবে। আবার, ১৫,৯৯৯ টাকা দামের Infinix Note 12 (৬ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ) -কে পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়। আর, Infinix Smart 6 (২ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ) মডেলকে কিনতে আপনাদের ৮,৯৯৯ টাকার বদলে মাত্র ৫,৮৪৯ টাকা খসাতে হবে।

Motorola স্মার্টফোনের সাথে পাওয়া যাবে বাম্পার ডিসকাউন্ট

ফ্লিপকার্টের আসন্ন সেলের লিস্টিং অনুসারে, মোটোরোলা সংস্থার একটি বাজেট এবং মিড-রেঞ্জের স্মার্টফোনের সাথেও ভারী ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এক্ষেত্রে, ৪৮ মেগাপিক্সেল মুখ্য সেন্সরের ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হওয়া Moto e40 স্মার্টফোনকে গ্রাহকেরা ১০,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৮,০৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। আর আপনি যদি তুলনায় অধিক প্রিমিয়াম বৈশিষ্ট্য সহ একটি ফোন ক্রয় করতে চান, তাহলে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত Moto Edge 30 কিনতে পারেন। কেননা, এটিকে সেলে এবং এখন অর্থাৎ আর্লি অ্যাক্সেসে মাত্র ২২,৭৪৯ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। এই ফোনের আসল দাম ৩৪,৯৯৯ এবং এটি ৩২ মেগাপিক্সেল সেলফি শুটার ও ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে।

বিশেষ অফার সহ কিনুন এই Realme স্মার্টফোনগুলি

এবার আসা যাক রিয়েলমি ব্র্যান্ডিংয়ের মোবাইল ডিভাইসগুলির সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে। গ্রাহকেরা ১৫,৯৯৯ টাকা দামের Realme 9i স্মার্টফোনকে ১০,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনতে পারবেন। আবার, ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসা Realme 9 (৬ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ) -কে ২০,৯৯৯ টাকার পরিবর্তে কেবল ১২,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। এছাড়া, এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট Realme C30 -কে সেলে মাত্র ৫,৭৯৯ টাকায় অফার করা হচ্ছে। যেখানে কিনা এর প্রকৃত বিক্রয় মূল্য ৮,৪৯৯ টাকা।

উল্লেখ্য, উপরি উল্লেখিত স্মার্টফোন মডেলগুলির যাবতীয় দামের বিশদের মধ্যে ব্যাঙ্কের অফারও অন্তর্ভুক্ত রয়েছে, যা Axis ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের জন্য উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥