Flipkart Sale: পুজো আগে 20 হাজার টাকার কমে সেরা স্মার্টফোন দেখে নিন, দাম শুরু মাত্র 10999 টাকা থেকে

Avatar

Published on:

Flipkart Big Billion Days Sale Smartphone Offer

আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে Flipkart Big Billion Days Sale। আসন্ন এই সেলে বিভিন্ন সেগমেন্টের প্রোডাক্টকে ভারী ছাড়ের সাথে বিক্রি করা হবে। তবে প্রতিবারের মতো এবারও সেলের লাইমলাইটে থাকবে স্মার্টফোন সেকশন। জানা গেছে, Flipkart Big Billion Days সেলে মিড-প্রিমিয়াম এবং প্রিমিয়াম সেগমেন্টের একাধিক হ্যান্ডসেটকে ডিসকাউন্ট ও অফার সহ ২০,০০০ টাকারও কমে কেনার সুযোগ পেয়ে যাবেন ক্রেতারা। এই তালিকায় সামিল রয়েছে – Redmi Note 12, Realme 10 Pro 5G, Infinix Hot 30 5G, Oppo A38, Oppo A17, Redmi Note 12 5G, Infinix Zero 5G 2023 এবং Oppo A78 5G।

Flipkart Big Billion Days Sale -এ ২০,০০০ টাকার কমে বিক্রি হবে স্মার্টফোনের তালিকা

Redmi Note 12

১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হওয়া রেডমি নোট ১২ স্মার্টফোনকে আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে খুবই সাশ্রয়ী মূল্যে বিক্রি করা হবে। এর আসল দাম ১৮,৯৯৯ টাকা। কিন্তু সেল চলাকালীন এটিকে ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। সাথে অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

Realme 10 Pro 5G

রিয়েলমি ১০ প্রো ৫জি স্মার্টফোনকে ২০,৯৯৯ টাকার পরিবর্তে সেলে মাত্র ১৫,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। হাইপারস্পেস ডিজাইনের সাথে আসা এই হ্যান্ডসেটে ফিচার হিসাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর এবং ১০৮ মেগাপিক্সেলের প্রো-লাইট রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান।

Infinix Hot 30 5G

১৪,৯৯৯ টাকা দামের ইনফিনিক্স হট ৩০ ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল লাইভ থাকাকালীন কেবল ১১,৪৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ৫জি প্রসেসর এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ লঞ্চ হয়েছে।

Oppo A38

লঞ্চকালীন সময়ে ওপ্পো এ৩৮ স্মার্টফোনের দাম ১৬,৯৯৯ টাকা ধার্য করা হয়েছিল। কিন্তু Flipkart Big Billion Days সেল শুরু হওয়ার পর এর দাম কমে মাত্র ১২,৯৯৯ টাকা হয়ে যাবে। বিশেষত্বের কথা বললে, এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান।

Oppo A17

এই ওপ্পো স্মার্টফোনের প্রকৃত বিক্রয় মূল্য ১৪,৯৯৯ টাকা। কিন্তু আগামী ৮ই অক্টোবর অর্থাৎ Flipkart Big Billion Days সেল শুরু হওয়ার পর এটিকে কেবল ১০,১৭৯ টাকার বিনিময়ে পকেটস্থ করা যাবে। আলোচ্য ফোনে হেলিও জি৩৫ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে।

Redmi Note 12 5G

ফ্লিপকার্ট দ্বারা সদ্য লাইভ করা সেল প্রাইস পেজ অনুসারে, রেডমি নোট ১২ ৫জি স্মার্টফোনকে সেলে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হবে। এটি ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সহ এসেছে।

Infinix Zero 5G 2023

মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর এবং প্রিমিয়াম ডিজাইনের সাথে লঞ্চ হওয়া ইনফিনিক্স জিরো ৫জি ২০২৩ স্মার্টফোনের আসল দাম ২৪,৯৯৯ টাকা। তবে সেল থেকে ক্রেতারা এটি মাত্র ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Oppo A78 5G

Flipkart Big Billion Days Sale -এ Oppo A78 5G স্মার্টফোনকে মাত্র ১৮,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। তবে সেল শেষ হয়ে গেলেই ডিভাইসটির দাম পুনরায় বেড়ে ২১,৯৯৯ টাকা হয়ে যাবে। ফিচার হিসাবে এতে ৮ জিবি র‌্যাম, ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥