কালই অফার শেষ, 9000 টাকার কমে বাড়ি আনুন Oppo Reno 8 5G, রয়েছে জবরদস্ত ফিচার

Avatar

Published on:

Oppo Reno 8 5G Discount Offer

ফ্লিপকার্টে চলছে Mobile Bonanza Sale। এই সেলে আপনি সেরা ডিলের সাথে বিভিন্ন জনপ্রিয় কোম্পানির স্মার্টফোন কিনতে পারবেন। তাই আপনার বাজেট যদি ৩০,০০০ টাকা হয়, তাহলে আপনি প্রিমিয়াম ফোন মিড রেঞ্জে পেয়ে যাবেন। যেমন Flipkart সেল থেকে আপনি Oppo Reno 8 5G ডিভাইসটি অনেকটাই কমে কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে ৭ জুন পর্যন্ত চলা সেলে ২৩ শতাংশ ডিসকাউন্টের সাথে Oppo Reno 8 5G ২৯,৯৯৯ টাকায় বিক্রি হবে।

আবার ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে দাম ১২৫০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে। এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি ফোনটির দাম ২৭,৫৫০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Oppo Reno 8 5G ফোন কি কি ফিচার অফার করে

ওপ্পো রেনো ৮ ৫জি ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর সামনে দেখা যাবে ৬.৪ ইঞ্চির এই ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের স্ক্রিন রেশিও ৯০.৮% এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ডিসপ্লে ৮০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করবে।

আবার ডিসপ্লে সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য, এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল, ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি তোলার জন্য এই ডিভাইসে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত Oppo Reno 8 5G ফোনে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আল অপারেটিং সিস্টেমের কথা বললে, ফোনটি কালারওএস ১২.১-এ চলে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ওয়াই-ফাই ৬, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.৩ এবং জিপিএসের মতো অপশন। এই ফোনটি শিমার ব্ল্যাক এবং শিমার গোল্ড কালারে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥