মাত্র 7 হাজারে 200MP ক্যামেরার Xiaomi 5G ফোন! এমন আজব অফারের কথা কখনও ভেবেছেন?

Avatar

Updated on:

get-200mp-camera-phone-redmi-note-12-pro-plus-5g-in-just-7000-rs-in-flipkart-deal

এখন মানে ডিসেম্বরের প্রথম সপ্তাহে Flipkart-এ রমরমিয়ে চলছে Mobile Bonanza সেল, যেখানে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন সেগমেন্টের ফোন সস্তা অফারে পাওয়া যাচ্ছে। যদিও বিক্রয়পর্ব প্রায় শেষের মুখে এসে দাঁড়িয়েছে, ঘড়িতে ৬ই ডিসেম্বর রাত ১১:৫৯ বাজলেই সাঙ্গ হবে এর পালা। সেক্ষেত্রে আপনি যদি বহুদিন ধরে একটি ভালো ক্যামেরাওয়ালা ফোন কিনতে চান, তাহলে Flipkart Mobile Bonanza সেলের এবারের একটি অফার মিস করলে কিন্তু পরে অনুশোচনা হতে পারে! আসলে Xiaomi-র চর্চিত 200MP ক্যামেরা ও 120W ফাস্ট চার্জিং সাপোর্টের মতো শক্তিশালী ফিচার বিশিষ্ট ফোন Redmi Note 12 Pro+ 5G এখন ই-কমার্স প্ল্যাটফর্মটির সৌজন্যে মাত্র ৭,০০০ টাকায় কেনার সুযোগ মিলছে, যেখানে এর আসল দাম ৩০ হাজার টাকার ওপর। চলুন এখন Flipkart Sale-এর এই মোক্ষম অফার সম্পর্কে জেনে নেওয়া যাক, যাতে করে হাতে থাকা সময় কাজে লাগিয়ে আপনি জলের দরে Redmi Note 12 Pro+ 5G হাতে পেয়ে যাবেন।

Flipkart-এ ব্যাপক ছাড়ে মিলছে Redmi Note 12 Pro+ 5G

শাওমি রেডমি নোট ১২ প্রো+ ৫জি ফোনটি ভারতে ৩৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন ফ্লিপকার্ট মোবাইল বোনানজা এটি ২৭,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে আপনি ব্যাঙ্ক অফার ব্যবহার করলে আরও ৩,০০০ টাকার ডিসকাউন্ট কাজে লাগাতে পারবেন, যেখানে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ডে থাকবে ৫% ক্যাশব্যাকের বেনিফিট।

এখানেই শেষ নয়, এই রেডমি ফোনটি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ২০,৪০০ টাকা পর্যন্ত ছাড় বোনাস হিসেবে মিলতে পারে (শর্তাবলি প্রযোজ্য)। মানে কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো গেলে আপনি মাত্র ৭,৫৯৯ টাকায় (বা তারও কমে) এটি কিনতে সক্ষম হবেন। উল্লেখ্য, এই ফোনটি তিনটি রঙের বিকল্পে কেনা যাবে – আর্কটিক হোয়াইট, আইসবার্গ ব্লু এবং ওবসিডিয়ান ব্ল্যাক।

Redmi Note 12 Pro 5G-এর স্পেসিফিকেশন

শাওমি রেডমি নোট ১২ প্রো+ ৫জি স্মার্টফোনে রয়েছে গরিলা গ্লাস ৫ প্রোটেকশনযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ প্রো অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, যার সাথে কুলিং এফেক্টের জন্য ভেপার চেম্বার রয়েছে। এক্ষেত্রে ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার ফটোগ্রাফির ক্ষেত্রে এটিতে পেয়ে যাবেন ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥