ভ্যালেন্টাইন্স ডে-র পরই আসল খেলা! বিশ্বকে চমকে দিতে Magic ফোন লঞ্চ করবে Honor

Avatar

Published on:

Honor Magic 6 Pro V2 RSR Global launch date

প্রতি বছরের মতো, এ বছরও আগামী ফেব্রুয়ারি মাসে স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) অনুষ্ঠিত হতে চলেছে। ইভেন্টটি আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। অনর (Honor) এখন এই ইভেন্টে তাদের অংশগ্রহণ করার বিষয়ে নিশ্চিত করেছে। তবে চীনা ব্র্যান্ডটি তার আগের দিন, অর্থাৎ আগামী ২৫ ফেব্রুয়ারি ইভেন্টে তাদের অনুরাগীদের উদ্দেশ্যে বেশ কয়েকটি নতুন ডিভাইস উন্মোচন করতে চলেছে। এছাড়া, ব্র্যান্ডটি ভারতে Honor X9b লঞ্চের তারিখও (১৫ ফেব্রুয়ারি) ঘোষণা করেছে।

MWC 2024-এ একাধিক নতুন ডিভাইস লঞ্চ করবে Honor

আগামী ২৫ ফেব্রুয়ারি দুপুর ২ টায় (স্থানীয় সময়) অনর তাদের এই বিশেষ ইভেন্টটির আয়োজন করবে। ব্র্যান্ড জানিয়েছে যে, তারা এই ইভেন্টে গ্লোবাল মার্কেটে জন্য অনর ম্যাজিক ৬ সিরিজের স্মার্টফোন এবং ম্যাজিক ভি২ আরএসআর পোর্শে ডিজাইন ফোল্ডেবল ফোনটির ঘোষণা করবে। অনর ম্যাজিক ৬ সিরিজে স্ট্যান্ডার্ড এবং প্রো মডেল অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, টোন-ডাউন ভার্সন, ম্যাজিক ৬ লাইট রয়েছে, যা বিশ্বের কয়েকটি বাজারে উপলব্ধ। এটি বাকি ভ্যারিয়েন্টগুলির সাথে এমডব্লিউসি ইভেন্টে প্রদর্শিত হবে বলে মনে হয় না।

অনর ম্যাজিক ৬ সিরিজ এবং ম্যাজিক ভি২ আরএসআর পোর্শে ডিজাইন ফোল্ডেবল উভয়ই চলতি মাসের শুরুতে চীনে আত্মপ্রকাশ করেছে। তাই, গ্লোবাল ভ্যারিয়েন্টও একই স্পেসিফিকেশনের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। অনর ম্যাজিক ৬ লাইনআপ সর্বাধিক ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত। এগুলি ৬.৮ ইঞ্চির এলটিপিও (LTPO) কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অফার করবে, যা ১,৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ উভয় ফোনেই বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে এবং প্রো মডেলটি ১৮০ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স এবং ভ্যারিয়েবল অ্যাপারচার অফার করে।

অন্যদিকে, বিশেষ সংস্করণের Honor Magic V2 RSR Porsche Design হল অনর এবং বিখ্যাত ডিজাইন হাউস, পোর্শে ডিজাইন-এর যৌথ প্রয়াসে নির্মিত একটি ডিভাইস। এতে মসৃণ স্লাইডিং সাইড উইন্ডো সহ অ্যারোডাইনামিক বডি আইল্যান্ড রয়েছে৷ পোর্শে ডিজাইন মডেলের কভার স্ক্রিনের গ্লাসটিতে একটি সিলিকন নাইট্রাইড কোটিং রয়েছে, যা স্ক্র্যাচ এবং ড্রপ রেজিস্ট্যান্স ক্ষমতা বাড়ায়। ডিজাইন ব্যতীত, Honor Magic V2 RSR-এর স্পেসিফিকেশনগুলি স্ট্যান্ডার্ড মডেলের মতোই।

সঙ্গে থাকুন ➥