108MP ক্যামেরার সঙ্গে লঞ্চের জন্য প্রস্তুত Infinix Note 30 VIP, এপ্রিলেই বাজারে

Avatar

Published on:

Infinix Note 30 VIP key specifications

ইনফিনিক্স বর্তমানে তাদের Note 30 সিরিজের স্মার্টফোন বাজারে লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। এই লাইনআপে তিনটি ফোন থাকতে পারে – Infinix Note 30i, Note 30 এবং Note 30 VIP৷ গত মাসে ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG)-এর ডেটাবেসে X6710 মডেল নম্বর সহ VIP মডেলটিকে দেখা গেছে। আর এখন একটি রিপোর্ট থেকে Infinix Note 30 VIP সম্বন্ধে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

প্রকাশ্যে এল Infinix Note 30 VIP-এর লাইভ ইমেজ ও স্পেসিফিকেশন

টিপস্টার পারস গুগলানি ও নিউজওনলি যৌথ ভাবে ইনফিনিক্স নোট ৩০ ভিআইপি-এর কিছু লাইভ ইমেজ ও বৈশিষ্ট্য প্রকাশ করেছে। ফাঁস হওয়া ছবিতে স্মার্টফোনটি ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে দেখা গিয়েছে। ডিভাইসটির রিয়ার প্যানেলে একটি বড় ক্যামেরা আইল্যান্ড অবস্থান করবে, যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে।

Infinix Note 30 VIP Live Shots

ইনফিনিক্স নোট ৩০ ভিআইপি-তে ১,০৮০ x ২,৪৬০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। আর সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের ওপরে একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। ফোনটি অঘোষিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ যুক্ত থাকবে। নোট ৩০ ভিআইপি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস (XOS) কাস্টম স্কিনে রান করবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Infinix Note 30 VIP-এর রিয়ার ক্যামেরা মডিউলে সম্ভবত ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত থাকবে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

এছাড়া, আগেই জানা গিয়েছিল যে, Infinix Note 30 সিরিজের VIP ভ্যারিয়েন্টটি পাওয়ার ব্যাকআপের জন্য ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। এছাড়াও, স্মার্টফোনটিতে জেবিএল স্পিকার অন্তর্ভুক্ত থাকবে। এই ইনফিনিক্স হ্যান্ডসেটটি এপ্রিলের শেষে ভারতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। Infinix Note 30 VIP সিরিজের বাকি দুই মডেল, স্ট্যান্ডার্ড Note 30 এবং Note 30i-এর সঙ্গে লঞ্চ হবে কিনা, তা স্পষ্ট নয়।

সঙ্গে থাকুন ➥