HomeMobilesপ্রথম দর্শনেই মন জয় করে নেবে, iQOO 12 Pro হোয়াইট লেজেন্ড ও...

প্রথম দর্শনেই মন জয় করে নেবে, iQOO 12 Pro হোয়াইট লেজেন্ড ও iQOO 12 ব্ল্যাক রেস এডিশনে আসছে

iQOO আগামী ৭ নভেম্বর iQOO 12 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজে বেস ও প্রো মডেল অন্তর্ভুক্ত থাকবে। লঞ্চের সময় যত এগিয়ে আসছে, সংস্থার তরফে একের পর এক এই সিরিজের বিভিন্ন ফিচার সামনে আনা হচ্ছে। সম্প্রতি আইকোর প্রোডাক্ট ম্যানেজার iQOO 12 Pro মডেলের BMW M Motorsport Edition এর ছবি প্রকাশ করেছিলেন। আজ আবার iQOO 12 সিরিজের স্পেশাল এডিশনের ছবি টিজ করা হয়েছে।

iQOO 12 সিরিজের নতুন এডিশনের ছবি সামনে এল

আইকো ১২ প্রো ফোনের হোয়াইট লেজেন্ড এডিশন ও আইকো ১২ মডেলের ব্ল্যাক রেস এডিশন এর ছবি আজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ছবিগুলি ডিভাইসের বাইরের ছবি সামনে এনেছে। নাম দেখেই আশা করি বুঝতে পারছেন যে, প্রো ও বেস মডেলে যথাক্রমে সাদা ও কালো কালার দেখা যাবে।

সংস্থার তরফে জানানো হয়েছে যে, আইকো ১২ ব্ল্যাক রেস এডিশনে থাকবে ফ্লুওরাইট এজি গ্লাস ম্যাটেরিয়াল, যা প্রিমিয়াম লুক প্রদান করবে। এতে মেটাল ফ্রেম ও স্ট্রেট এজ ডিজাইন দেখা যাবে।

অন্যদিকে আইকো ১২ প্রো হোয়াইট লেজেন্ড এডিশনে পাওয়া যাবে তিনধরণের কালার স্কিমের ব্যবহার। এতেও গ্লাস ম্যাটেরিয়াল থাকবে। এই মডেলটিও ইউনিক ডিজাইন অফার করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, iQOO 12 মডেলে ১.৫কে ফ্লাট অ্যামোলেড ডিসপ্লে ও প্রো মডেলে ২কে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। উভয় মডেল ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে। ডিভাইস দুটিতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর।

এদিকে বেস মডেলে টেলিফটো সেন্সর এবং iQOO 12 Pro মডেলে পেরিস্কোপ ক্যামেরা লেন্স থাকবে। আর উভয় ফোনে যথাক্রমে ৫,০০০ ও ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular