নতুন বছরেই স্মার্টফোনের দাম কমাল iQOO, কত টাকা সস্তা হল দেখে নিন

Avatar

Published on:

iQOO Neo 7 5G Price Drop

আইকো ভারতে আগামী ফেব্রুয়ারিতে iQOO Neo 9 Pro স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। তার আগে এখন, ব্র্যান্ডটি এ দেশে গত বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া iQOO Neo 7 5G-এর দাম কমিয়েছে। এই স্মার্টফোনটি একগুচ্ছ আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। চলুন তাহলে প্রাইস কাটের পর iQOO Neo 7 5G-এর দাম কত হয়েছে এবং কিনলে লাভ কিনা, সে সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যায়।

ভারতে iQOO Neo 7 5G-এর দাম কমল

বর্তমানে, আইকো নিও ৭ ৫জি-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ২৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, যা এর স্বাভাবিক দাম ৩১,৯৯৯ টাকার থেকে ৪,০০০ টাকা কম। এই দামে ক্রেতারা ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে পাবেন, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। আইকো নিও ৭ ৫জি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য, আইকো নিও ৭ ৫জি-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহায়ক ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে৷ আর সেলফির জন্য, সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, আইকো নিও ৭ ৫জি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

iQOO Neo 7 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) সফ্টওয়্যারের সাথে লঞ্চ হলেও, অ্যান্ড্রয়েড ১৪ আপডেট শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। লঞ্চের সময়, আইকো দুটি বড় অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছরের সিকিউরিটি আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে। সুতরাং অ্যান্ড্রয়েড ১৫ শেষ মেজর অ্যান্ড্রয়েড আপডেট হতে পারে।

জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতীয় বাজারে ৩০,০০০ টাকার সাব-সেগমেন্টে OnePlus Nord 3 5G এবং Nothing Phone (1)-এর মতো অনেক আকর্ষণীয় বিকল্প রয়েছে। এই রেঞ্জে যারা হাই-পারফরম্যান্স খুঁজছেন, তারা OnePlus Nord 3 5G দেখতে পারেন, আর কেউ যদি ক্যামেরা এবং সামগ্রিক ইউজার এক্সপেরিয়েন্সের প্রতি বেশি আগ্রহী হন, তাহলে Nothing Phone (1) একটি ভাল বিকল্প হতে পারে।

সঙ্গে থাকুন ➥