3000 টাকা পর্যন্ত দাম কমলো 64 মেগাপিক্সেল ক্যামেরার iQOO Neo 7 ফোনের, রয়েছে 12 জিবি র‌্যাম

Avatar

Published on:

iQOO Neo 7 Price Cut India

এই বছরের শুরুতে লঞ্চ হয় iQOO Neo 7। মিড রেঞ্জে আসা এই স্মার্টফোনটি একটি শক্তিশালী গেমিং ডিভাইস হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে। তাই যারা ফোনে গেম খেলতে পছন্দ করেন, তাদের জন্য এটি একটি সেরা অপশন। এছাড়াও iQOO Neo 7 কেনার আরেকটি অন্যতম কারণ হল, ব্র্যান্ডটি তাদের এই ডিভাইসের দাম কমিয়ে দিয়েছে। যারপর এটি ৩,০০০ টাকা পর্যন্ত কম দামে কেনা যাবে।

iQOO Neo 7-এর নতুন দাম

iQOO Neo 7 এই দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ২৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছিল ৩৩,৯৯৯ টাকা। তবে এখন ডিভাইসটি ২,০০০ টাকা সস্তায় ২৭,৯৯৯ টাকায় ও ৩১,৯৯৯ টাকায় বিক্রি হবে।

iQOO Neo 7-এর উপর ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার

আপনি যদি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আইকো নিও ৭ স্মার্টফোনটি কেনেন তাহলে ১০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

iQOO Neo 7-এর স্পেসিফিকেশন

আইকো নিও ৭ ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৫ অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্যামেরার কথা বললে, এই ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের দুটি লেন্স সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। আর সেলফি তোলার জন্য সামনে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য iQOO Neo 7 ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি ইন্টারস্টেলার ব্ল্যাক এবং ফ্রস্ট ব্লু কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥