Moto G Play (2024) সস্তায় লঞ্চ হল, 50MP ক্যামেরার সঙ্গে পাবেন শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

Moto g play 2024 launched in the US price specifications features

নতুন বছরের শুরুতে ভারতে Motorola G34 5G লঞ্চ করার পর, G-সিরিজের আরও একটি ফোন নিয়ে হাজির হল মোটোরোলা। নতুন মডেলটির নাম Moto G Play (2024)৷ বলাই বাহুল্য, এটি Moto G Play (2023)-এর উত্তরসূরি হিসেবে এসেছে, যা ২০২২ সালের ডিসেম্বরে আত্মপ্রকাশ করেছিল। নতুন Moto G Play (2024) তার পূর্বসূরির তুলনায় কিছু আপগ্রেড অফার করে। এতে রয়েছে এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, Qualcomm Snapdragon 680 প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চলুন তাহলে নবাগত Moto G Play (2024)-এর স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Moto G Play (2024)-এর স্পেসিফিকেশন এবং ফিচার

মোটো জি প্লে (২০২৪)-এ নিরাপত্তার জন্য, পাওয়ার বাটনেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ফোনটির সামনে ৬.৫ ইঞ্চির সেন্টার্ন্ড পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই স্ক্রিনটি চওড়া বেজেল দ্বারা বেষ্টিত এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, মোটো জি প্লে (২০২৪) ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত। ডিভাইসটিতে ৪ জিবি র‍্যাম রয়েছে, যা ভার্চুয়াল র‍্যাম সাপোর্টের সাথে ৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়। ফোনটির স্টোরেজ ক্ষমতা ৬৪ জিবি, যা মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে সম্প্রসারণ করা সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Moto G Play (2024)-এর পিছনে এলইডি ফ্ল্যাশ ইউনিটের সাথে যুক্ত একটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর রয়েছে৷ তবে, পূর্বসূরি মডেলে ১৬+২+২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ছিল। ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G Play (2024)-এ ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে। সফ্টওয়্যার ক্ষেত্রে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে।

Moto G Play (2024)-এর দাম ও লভ্যতা

Moto G Play (2024) স্যাফায়ার ব্লু কালারে এসেছে। এই মোটো ফোনটির দাম রাখা হয়েছে ১৫০ ডলার (প্রায় ১২,৫০০ টাকা) এবং এটি আগামী ৮ ফেব্রুয়ারি থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে পাওয়া যাবে। ফোনটি ভারতের বাজারে আসবে কিনা, তা এখনও কোম্পানির তরফে ঘোষণা করা হয়নি।

সঙ্গে থাকুন ➥