আজ লঞ্চ হচ্ছে Moto G64, এই সপ্তাহে আসছে আর এক Vivo ফোন

Avatar

Published on:

Moto G64 Launch Today

নতুন সপ্তাহ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই একাধিক নামিদামি ব্র্যান্ড তাদের লেটেস্ট হ্যান্ডসেটগুলি লঞ্চ করার কাজে ব্যস্ত হয়ে পড়েছে। এক্ষেত্রে যে তিনটি ব্র্যান্ড এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে স্মার্টফোনের ঘোষণা করতে চলেছে সেগুলি হল – Realme, Motorola এবং Vivo ৷ যার মধ্যে প্রথম সংস্থাটি গতকালই তাদের লেটেস্ট P1 সিরিজের অধীনে দুটি ফোন লঞ্চ করেছে। আর বাকি ব্র্যান্ডগুলি একটি করে স্মার্টফোন বাজারে আনতে চলেছে।

চলতি ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে এমন স্মার্টফোনের তালিকা –

Motorola Moto G64 :

মোটোরোলা আজ ভারতের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন মোটো জি64 লঞ্চ করতে চলেছে।

মোটোরোলা মোটো জি64, মিডিয়াটেক ডাইমেনসিটি 7025 প্রসেসরের সাথে আসা বিশ্বের প্রথম স্মার্টফোন হবে। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এতে – ফুল এইচডি প্লাস রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত 6.5-ইঞ্চির পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) ডিসপ্লে দেওয়া হবে। আবার ছবি তোলার জন্য মিলবে 50 মেগাপিক্সেলের মুখ্য রিয়ার ক্যামেরা। ডিভাইসটি ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেম সহ পাওয়া যাবে। যদিও এর সাথে অ্যান্ড্রয়েড 15 ওএস আপডেট এবং তিন বছরের সিকিউরিটি প্যাচ আপডেটও অফার করা হবে। এছাড়া এই ফোন IP52 রেটিং প্রাপ্ত হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

Vivo T3x :

ভিভো টি3এক্স স্মার্টফোন আগামী 17ই এপ্রিল (বুধবার) ভারতে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে চলেছে। এটি গত বছরে আগত ভিভো টি2এক্স -এর সাক্সেসর ভার্সন এবং বিদ্যমান ভিভো টি3 ফোনের উচ্চতর বিকল্প হিসাবে আসবে বলে জানা গেছে।

ভিভো ব্র্যান্ডের এই আসন্ন হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 চিপসেট দ্বারা চালিত হবে। এছাড়া এতে – 120 হার্টজ রিফ্রেশ রেটের 6.72 ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে প্যানেল এবং 44 ওয়াট ওয়্যারড চার্জিং সমর্থিত 6,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এটি লঞ্চ পরবর্তী সময়ে – গ্রীন ও রেড অপশনে পাওয়া যাবে হয়তো।

সঙ্গে থাকুন ➥