HomeMobilesMotorola-র দুর্ধর্ষ ইমপোর্টেড ফোন কেনার সুযোগ, ফিচার্স শুনলে অর্ডার দিতে ছুটবেন

Motorola-র দুর্ধর্ষ ইমপোর্টেড ফোন কেনার সুযোগ, ফিচার্স শুনলে অর্ডার দিতে ছুটবেন

গত মাসে মোটোরোলা (Motorola) ফ্ল্যাগশিপ Moto X50 Ultra স্মার্টফোনটি চীনা বাজারে লঞ্চ করেছিল। এই ফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের বড় ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা, Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। প্রাথমিকভাবে ফোনটি শুধুমাত্র চীনেই বিক্রির জন্য উপলব্ধ ছিল। তবে এখন চীনের বাইরের গ্রাহকরাও সরাসরি ফোনটিকে আমদানি করতে পারবেন। আসুন গ্লোবাল মার্কেটে Moto X50 Ultra ফোনটির দাম কত রাখা হয়েছে জেনে নেওয়া যাক।

Moto X50 Ultra ফোনটি এবার থেকে গ্লোবাল মার্কেটেও পাওয়া যাবে

মোটো এক্স৫০ আল্ট্রা স্মার্টফোনটির ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে ৭৩২ ডলার (প্রায় ৬১,১০০ টাকা), ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৭৮৬ ডলার (প্রায় ৬৫,৫৭০ টাকা) এবং টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি ভ্যারিয়েন্টটি ৮৬০ ডলার (প্রায় ৭১,৭২৬ টাকা) মূল্যে ট্রেডিংশেনঝেন (TradingShenzhen) রিটেইল প্ল্যাটফর্ম থেকে অর্ডার করা যেতে পারে। ওয়্যারেন্টি এবং রিটার্ন পলিশি সম্পর্কিত সমস্যা ডাইরেক্ট ইমপোর্ট কাঠামোর অধীনে প্রযোজ্য নাও হতে পারে। এছাড়া, মডেলগুলির ফ্রিকোয়েন্সি ব্যান্ডগুলিও নির্দিষ্ট করা হয়নি।

Moto X50 Ultra: স্পেসিফিকেশন

মোটো এক্স৫০ আল্ট্রা ফোনে ২,৭১২ x ১,২২০ পিক্সেলের রেজোলিউশন, ২,৮০০ নিট পিক ব্রাইটনেস এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির প্যানটোন (Pantone)-সার্টিফায়েড ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনটি সম্পূর্ণ ডিসিআই-পি৩ কালার গ্যামট কভারেজ এবং একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট করে। এই মোটো হ্যান্ডসেটে সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি ইন-বিল্ট স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেটটি যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য, Moto X50 Ultra ফোনটির রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স উপস্থিত রয়েছে। টেলিফটো ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং ১০০x হাইব্রিড জুম অফার করতে সক্ষম। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড অটো (Android Auto)-এর সাপোর্ট নেই এবং এতে ই-সিম (eSIM) ব্যবহার করাও যাবে না।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto X50 Ultra শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট পর্যন্ত ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে। স্মার্টফোনটি ৮.৬৯ মিলিমিটার স্লিম এবং এর ওজন ১৯৭ গ্রাম। এতে ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) সার্টিফিকেশন রয়েছে।

RELATED ARTICLES

Most Popular