Motorola Zero Hour: বাম্পার ছাড়ে Moto E, Moto Edge স্মার্টফোন, অফারের ঝুড়ি নিয়ে হাজির হচ্ছে Flipkart

Avatar

Published on:

Motorola Zero Hour Sale offer on Flipkart Big Billion Days

Flipkart Big Billion Days Sale: Flipkart স্বয়ং কোনো উচ্চবাচ্য না করলেও, Big Billion Days সেল যে আগামী সপ্তাহের প্রথমার্ধেই শুরু হতে চলেছে সেই খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট-দুনিয়ায়। তবে আলোচ্য সেলটি লাইভ হওয়ার আগেই অর্থাৎ আজ, Motorola গ্রাহক-বেসের জন্য তাদের স্মার্টফোন ডিলগুলির ‘আর্লি অ্যাক্সেস’ প্রদান করলো। এই সেলের নাম দেওয়া হয়েছে ‘Zero Hour’ এবং এর জন্য উক্ত অনলাইন শপিং সাইটটিতে একটি ‘এক্সক্লুসিভ’ লাইভ ইভেন্টও আয়োজন করা হয়েছিল। যেখানে বিনামূল্যে ফোন এবং এক্সক্লুসিভ ভাউচার প্রদান করা হয়েছে। আর জানা গেছে, সেল শুরুর পর ‘Motorola Zero Hour’ অফারকে প্রতিদিন ঠিক দুপুর ১টা নাগাদ থেকে লাইভ করা হয় হবে। এছাড়াও, আসন্ন Flipkart সেলে কোন কোন Moto E এবং Moto Edge সিরিজ স্মার্টফোনের সাথে কিরূপ অফার উপলব্ধ করা হবে সেই বিশদও আজ প্রকাশ্যে এনেছে সংস্থাটি। এই তালিকায় ‘বেস্ট সেলার’, ‘লেটেস্ট লঞ্চ’ সহ লঞ্চ হতে চলা স্মার্টফোনও সামিল রয়েছে। চলুন এই বিষয়ে বিশদে জেনে নেওয়া যাক এবার…

Flipkart Big Billion Days Sale -এ অফারের সাথে উপলব্ধ Motorola স্মার্টফোনের তালিকা

আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে, মোটোরোলা তাদের মোটো ই৪০ (Moto e40) এবং মোটো এজ ৩০ (Moto Edge 30) স্মার্টফোনের সাথে কিরূপ ডিল জারি করেছে তার বিশদ আজ ‘জিরো আওয়ার’ ইভেন্টের মাধ্যমে প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। আলোচ্য মডেলগুলির সাথে উপলব্ধ অফারের কথা বলা যাক এবার। মোটো ই৪০ ফোনের দাম ১০,৯৯৯ টাকা, কিন্তু সেলে এটিকে মাত্র ৮,০৯৯ টাকায় পাওয়া যাবে। একই ভাবে, ৩৪,৯৯৯ টাকা দামের মোটো এজ ৩০ স্মার্টফোনকে সেল চলাকালীন মাত্র ২২,৭৪৯ টাকায় পকেটস্থ করা সম্ভব। উভয় মডেলের সাথেই ব্যাঙ্ক অফার প্রযোজ্য। যেমন, ICICI এবং Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, এক্সচেঞ্জ বোনাস, নো-কস্ট ইএমআই এবং ফ্লিপকার্ট পে লেটারের মতো অফারগুলির লাভও ভরপুর তোলা যাবে।

প্রসঙ্গত, সেলটির প্রথম দিনে অর্থাৎ ১৩ই সেপ্টেম্বর ফ্লিপকার্টের সাথে অংশীদারিত্বে মোটোরোলা তাদের আপকামিং হ্যান্ডসেট Edge 30 Fusion -কে ভারতে লঞ্চ করার ঘোষণা করেছে। ফলে আলোচ্য মডেলটিকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে নানাবিধ অফারের সাথে তুলনায় কম দামে কেনা যাবে বলে আমরা আশা রাখছি। এজ-সিরিজের এই লেটেস্ট ডিভাইসটি ফ্ল্যাগশিপ লেভেল পারফরম্যান্স প্রদানের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ ৫জি প্রসেসর সহ আসবে। আর এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৫ ইঞ্চির POLED ডিসপ্লে দেখা যাবে।

যাইহোক, ফ্লিপকার্ট ইতিমধ্যেই তাদের আসন্ন সেলের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করে দিয়েছে। যেখানে মোটোরোলা বাদেও একাধিক নামিদামি টেক ব্র্যান্ডের স্মার্টফোনের সাথে কিরূপ ডিল অফার করা হবে সেই তথ্য উল্লেখ আছে।

সঙ্গে থাকুন ➥