সদ্য লঞ্চ হওয়া Nokia G42 5G আরও সস্তা, বাম্পার ছাড় সহ পাওয়া যাবে মাত্র 11999 টাকায়

Avatar

Published on:

Nokia G42 5G Discounted Price During Amazon Sale

নোকিয়া সম্প্রতি ভারতে Nokia G42 5G লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির দাম ১২,৫৯৯ টাকা। তবে আসন্ন Amazon Great Indian Festival সেলে বিশাল ছাড়ে পাওয়া যাবে এই ৫জি স্মার্টফোনটি। এই ফোনের উপর ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। আবার Nokia G42 5G ইএমআই অপশনেও কেনা যাবে।

Nokia G42 5G পাওয়া যাবে বাম্পার ছাড়ে

নোকিয়া জি৪২ ৫জি ভারতে ১২,৫৯৯ টাকায় লঞ্চ করা হলেও, আসন্ন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এটি ১১,৯৯৯ টাকায় বিক্রি হবে। সাথে ব্যাঙ্ক অফারে পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ডিভাইসটি কেনা যাবে। এটি দুটি কালারে উপস্থিত – সো গ্রে এবং সো পার্পল।

Nokia G42 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

নোকিয়া জি৪২ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যা ৭২০x১৬১২ পিক্সেল রেজোলিউশন অফার করে। ডিসপ্লেটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে এবং সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। পারফরম্যান্সের জন্য নোকিয়া জি৪২ ৫জি ডিভাইসে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০+ চিপসেট, ৬ জিবি র‌্যাম এবং অতিরিক্ত ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম। সাথে পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ডুয়াল সিমের Nokia G42 5G স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার আইপি৫২ রেটিং সহ আসায়, ডিভাইসটি জল বা ধুলোতেও সুরক্ষিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥