OnePlus 11R-এর বেস মডেল এবার মিলবে চোখধাঁধানো রঙে, 18 এপ্রিল থেকে সেল

Avatar

Published on:

OnePlus 11R Solar Red New Variant Sale

ওয়ানপ্লাস তাদের সাব-ফ্ল্যাগশিপ ফোন, OnePlus 11R গত বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ করে। সে সময় এটি দুটি কালার অপশনে রিলিজ হয়। আবার গত বছর অক্টোবরে, ব্র্যান্ডটি ডিভাইসটির নতুন সোলার রেড কালার অপশনে উন্মোচন করে। এটি এতদিন শুধুমাত্র টপ-এন্ড 18 জিবি র‍্যাম + 512 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ছিল। তবে এখন, OnePlus 11R-এর বেস 8 জিবি + 128 জিবি র‍্যাম এবং স্টোরেজও সোলার রেড কালারে পাওয়া যাবে বলে ঘোষণা করেছে ব্র্যান্ড।

OnePlus 11R-এর বেস মডেল সোলার রেড কালারে বিক্রি হবে

ওয়ানপ্লাস 11আর-এর সোলার রেড কালার ফোনটিকে ডুয়াল-টোন লুক দেয়। এর কারণ হল হাফ-পিল-আকৃতির ক্যামেরা আইল্যান্ডে কালো শেড রয়েছে, যেখানে বাকি প্যানেলটি লাল রঙের। রিয়ার শেলে কৃত্রিম টেক্সচারযুক্ত চামড়া রয়েছে, যা প্রিমিয়াম অনুভূতি দেয়। ওয়ানপ্লাস জানিয়েছে যে, সোলার রেড মসৃণভাবে ফর্ম এবং ফাংশনকে মিশ্রিত করে।

আর এখন, ওয়ানপ্লাস 11আর-এর সোলার রেড অপশনটি 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এটিকে ইতিমধ্যেই অ্যামাজন ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। মডলটির দাম এখনও প্রকাশ করা হয়েছে, তবে জানানো হয়েছে এটি 18 এপ্রিল ঘোষণা করা হবে। ওয়ানকার্ড (OneCard), আইসিআইসিআই (ICICI) এবং এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা 1,250 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

জানিয়ে রাখি, OnePlus 11R-এর রেগুলার কালার অপশনের দাম 39,999 টাকা। আশা করা যায় সোলার রেড ভ্যারিয়েন্টের দামও একই হবে। তবে মনে রাখতে হবে যে, 11R-এর উত্তরসূরি OnePlus 12R গ্লোবাল মার্কেটে দুই মাস আগে আত্মপ্রকাশ করেছে এবং এটিও একই দামে পাওয়া যাচ্ছে। তাই এই ফোনটি কেনা কতটা যুক্তিযুক্ত, তা ক্রেতারাই বিবেচনা করবেন। স্পেসিফিকেশন সর্ম্পকে বললে, OnePlus 11R-এ 120 হার্টজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, Snapdragon 8+ Gen 1 প্রসেসর এবং 100 ওয়াট চার্জিং সমর্থন সহ 5,000 এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে।

সঙ্গে থাকুন ➥