আরও দাম কমল সস্তা ফোন OnePlus Nord CE 2 Lite-এর, কিনতে কত টাকা লাগবে জেনে নিন

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite Price Cut

এখনকার সময়ে বিভিন্ন অফারের কারণে খুব কম খরচেই স্মার্টফোন কেনা যায়। তবে এবার বিশেষ অফার ছাড়াও OnePlus Nord CE 2 Lite স্মার্টফোনটি সস্তায় মিলবে। আসলে গত বছর এপ্রিলে লঞ্চ হওয়া এই বাজেট রেঞ্জের ফোনটির দাম সম্প্রতি ২,০০০ টাকা কমিয়েছে OnePlus নিজেই। ফলত এখন কোনো অতিরিক্ত ডিসকাউন্ট ছাড়াই OnePlus Nord CE 2 Lite-এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই কম দামে কেনা যাবে। এই মুহূর্তে এর দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। আসুন এখন OnePlus Nord CE 2 Lite-এর দাম কমার গোটা বিষয়টি এক নজরে দেখে নিই।

২,০০০ টাকা দাম কমল OnePlus Nord CE 2 Lite-এর

ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট স্মার্টফোন ৬ জিবি ও ৮ জিবি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়, যাদের এমআরপি (MRP) ছিল যথাক্রমে ১৯,৯৯৯ টাকা এবং ২১,৯৯৯ টাকা। তবে স্মার্টফোন লঞ্চের পর অনেকটা সময় কেটে গেলে এবং কোনো নতুন মডেল লঞ্চ হলে, পুরোনো মডেলটির দাম যে কমে যায় – সেই ধারা অনুসরণ করে ওয়ানপ্লাস কোম্পানি তার নর্ড সিই২ লাইটের দাম ২,০০০ টাকা কমিয়েছে। ফলত এখন যেকোনো জায়গা থেকে এই ফোনটি কিনতে গেলে ৬ জিবি সংস্করণের জন্য ১৭,৯৯৯ টাকা এবং ৮ জিবি মডেলের জন্য ১৯,৯৯৯ টাকা খরচ করতে হবে।

এছাড়া বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদি কাজে লাগিয়ে আরও কম দামে ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইট কেনা যাবে। এক্ষেত্রে আপনি ব্ল্যাক এবং ব্লু – দুটি রং বেছে নেওয়ার সুযোগ পাবেন।

OnePlus Nord CE 2 Lite-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই২ লাইটে আছে ৬.৪৩ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দেওয়া হয়েছে, সাথে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ; যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। শুধু তাই নয়, ফটোগ্রাফির জন্য এই বাজেট রেঞ্জের ওয়ানপ্লাস স্মার্টফোনটিতে মিলবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥