17 হাজার টাকা বাজেটে 108MP ক্যামেরা ও 67W চার্জিং, আরও সস্তা হল OnePlus-এর ‘সস্তা ফোন’!

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G Discount Offer

[1:39 PM, 2/12/2024] Suman da: আসন্ন ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে অনেক জায়গাতেই সেল চলছে, মিলছে নানা স্পেশাল অফার। সম্ভবত এই কারণে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon India-তেও বিগত কয়েক দিন ধরে ‘Fab Phone Fest’ সেল লাইভ রয়েছে, আর এই বিশেষ বিক্রয়পর্বের দরুন অনেক স্মার্টফোনই দামের থেকে অনেকটা ছাড়ে পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এই সময়ে কম দামে একটি ভাল ক্যামেরাওয়ালা ফোন কিনতে চান, তাহলে OnePlus Nord CE 3 Lite 5G আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। কেননা ব্র্যান্ডের এই সস্তা ফোনটি এখন আরও কম খরচে ১৭ হাজার টাকার কাছাকাছি দামে কেনার সুযোগ দিচ্ছে Amazon – অন্যদিকে এতে 108MP ক্যামেরা, 67W ফাস্ট চার্জিং প্রযুক্তির মতো গাদা-গুচ্ছের ফিচার আছে। চলুন তবে, দেখে নিই OnePlus Nord CE 3 Lite 5G-এ উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশনসমূহ।

সস্তা OnePlus Nord CE 3 Lite 5G মিলছে অফারে, দেখুন দাম

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ১৯,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন ইন্ডিয়ার ফ্যাব ফোন ফেস্ট সেলে এটি ১৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০০ টাকা থেকে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় মিলবে।

আবার, আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই ওয়ানপ্লাস ফোনটি কিনতে চান, তাহলে আরও ১৬,৯৫০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে কাজে লাগানোর বিকল্প মিলবে। বুঝতেই পারছেন এই অফার কী দারুণ, যদিও মনে রাখতে হবে যে এই এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান অবস্থার ওপর।

OnePlus Nord CE 3 Lite ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫জি প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এটি ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচারও সাপোর্ট করবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এদিকে ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥