OnePlus Nord N30 5G পাওয়ারফুল ব্যাটারি ও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

OnePlus Nord N30 5G Launched in US

OnePlus আজ তাদের নতুন নর্ড সিরিজের ফোন OnePlus Nord N30 5G মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ করেছে। নতুন ফোনটি OnePlus Nord N20 5G-র আপগ্রেড ভার্সন। OnePlus Nord N30 5G ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫০ ওয়াট সুপারভুক ওয়্যার ফাস্ট চার্জিং সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এটি ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ হয়েছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord N30 5G এর দাম ও লভ্যতা

ওয়ানপ্লাস নর্ড এন৩০ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯৯.৯৯ ডলার অর্থাৎ প্রায় ২৪,৮০০ টাকা। ফোনটি কেনা যাবে ক্রোমেটিক গ্রে রঙে। এটি কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে পাওয়া যাবে।

OnePlus Nord N30 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড এন৩০ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ডিসপ্লের সঙ্গে পাওয়া যাবে এসআরজিবি, ডিসপ্লে পিথ্রি ও ডার্ক মোড। পারফরম্যান্সের জন্য এতে অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ, ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

ক্যামেরার কথা বললে, OnePlus Nord N30 5G ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল স্যামসাং এস৫কেএইচএম৬এসএক্স০৩ সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord N30 5G ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৫০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এতে ৫জি, জিপিএস, ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি এবং ব্লুটুথ ভি৫.১ সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥