মুহূর্তে বিক্রি হয়ে যাওয়া Oppo Find N3 Flip এবার ভারত সহ বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে, কেনার জন্য তৈরি তো?

Avatar

Published on:

Oppo find n3 flip gets bis nbtc certification india global launch confirm for this foldable Smartphone

Oppo সম্প্রতি চীনে তাদের লেটেস্ট ক্ল্যাম্পশেল ডিজাইনের Find N3 Flip স্মার্টফোনটি লঞ্চ করেছে। সেই সাথে, ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে ডিভাইসটি চীনের বাইরের অঞ্চলেও লঞ্চ করা হবে। প্রসঙ্গত গত প্রজন্মের Oppo Find N Flip এবং Find N2 Flip মডেলগুলি শুধুমাত্র চীনের মার্কেটেই উপলব্ধ রয়েছে। তবে এখন, Find N3 Flip-কে ভারতের বিআইএস (BIS) এবং থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন ওয়েবসাইটগুলিতে দেখা গেছে, যা এটির আসন্ন গ্লোবাল লঞ্চের ইঙ্গিত দেয়।

Oppo Find N Flip-কে দেখা গেল একাধিক সার্টিফিকেশন সাইটে

টিপস্টার মুকুল শর্মা CPH2519 মডেল নম্বর সহ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এবং থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সাইটে ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-কে খুঁজে পেয়েছেন। সার্টিফিকেশন সাইটগুলি ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য প্রকাশ করেনি, এগুলি মূলত নির্দিষ্ট দেশগুলিতে ফাইন্ড এন৩ ফ্লিপ-এর আসন্ন লঞ্চ নিশ্চিত করেছে।

এছাড়াও, মুকুল শর্মা বলেছেন যে ফাইন্ড এন৩ ফ্লিপ-এর সাথে ওপ্পো ভারতে একটি নতুন ট্যাবলেটও লঞ্চ করতে পারে। এই মুহূর্তে লঞ্চের কোনও সঠিক তারিখ সামনে আসেনি, তবে ব্র্যান্ডটি সেপ্টেম্বরেই এই বিষয়ে ঘোষণা করতে পারে। আসুন আপাতত ফাইন্ড এন৩ ফ্লিপের স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

Oppo Find N3 Flip-এর স্পেসিফিকেশন

Oppo Find N3 Flip হল একটি ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোন, যা ১২o হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির ফুলএইচডি+ ফোল্ডেবল অ্যামোলেড ডিসপ্লে এবং একটি ৩.২৬ ইঞ্চির অ্যামোলেড কভার স্ক্রিন সহ এসেছে। এতে MediaTek-এর Dimensity 9200 চিপসেটটি ব্যবহার করা হয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, Find N3 Flip অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালার ওএস ১৩.২ (ColorOS 13.2) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo Find N3 Flip-এ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২x অপটিক্যাল জুম সহ ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। Find N3 Flip ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং এটি ২৫৬ জিবি/ ৫১২ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি ৪,৩০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, Oppo Find N3 Flip-এ নিরাপত্তার জন্য একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥