32MP ফ্রন্ট ক্যামেরা, 67W চার্জিং সহ দুর্দান্ত ফিচার্স, Oppo Reno 11F দেখতেও ফাটাফাটি

Avatar

Published on:

Oppo Reno 11F 5G Camera

ফের একটি নতুন ফোন আসছে বাজারে। Oppo Reno 11F 5G শীঘ্রই লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। আগমন সম্পর্কে কোম্পানির তরফে এখনও আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা না এলেও, ফোনটি ইন্দোনেশিয়াতে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ বলে জানা গেছে। Oppo Reno 11F 5G-এর ডিজাইন এবং কালার ভ্যারিয়েন্ট গত সপ্তাহে প্রকাশ্যে এসেছে। আর এখন, Oppo Reno 11F 5G-এর আরও কিছু নতুন ছবি ফাঁস হয়ে গিয়েছে।

সামনে এল Oppo Reno 11F 5G-এর রেন্ডার

টিপস্টার সুধাংশু আম্ভোরে তার এক্স হ্যান্ডেলে ওপ্পো রেনো ১১এফ ৫জি-এর কিছু ছবি শেয়ার করেছেন। এই ইমেজগুলি 19 নির্দেশ করছে যে, হ্যান্ডসেটটি ব্লু, পিঙ্ক এবং গ্রীন শেডে পাওয়া যাবে। ডিভাইসটিতে পাঞ্চ-হোল ডিসপ্লে আছে, যা নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ইন্টিগ্রেটেড বলে মনে করা হচ্ছে। এছাড়া, ওপ্পো রেনো ১১এফ ৫জি-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা উপস্থিত থাকবে বলে জানা গেছে।

Oppo Reno 11F 5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো রেনো ১১এফ ৫জি-তে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল থাকতে পারে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত হবে। এটি ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ আসতে পারে। ওপ্পো রেনো ১১এফ ৫জি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 11F 5G-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের OV64B সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355, আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের OV02B10 ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। চার্জিং এবং ব্যাটারির ক্ষেত্রে, Oppo Reno 11F 5G-তে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। পরিশেষে, এতে আইপি৬৭ (IP67)-রেটেড চ্যাসিস থাকবে।

উল্লেখ্য, সাম্প্রতিক একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, Reno 11F 5G-কে ভারতে Oppo F25 হিসেবে রিব্র্যান্ড করা হবে। তবে কোম্পানির পক্ষ থেকে পরবর্তী প্রজন্মের F-সিরিজ ফোন সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি, তবে এটি ভারতে আগামী ফেব্রুয়ারিতে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥