৪ হাজার টাকা ছাড়, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন এখন Realme 9

Avatar

Published on:

Realme 9 Discount Price

আপনি কি একটি ভালো ক্যামেরা ফোন খোঁজ করছেন? কিন্তু বেশি খরচ করতে চান না? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে সুখবর। আসলে Flipkart Big Billion Days সেলে Realme 9 ফোনটি অনেক সস্তায় বিক্রি হচ্ছে। এই ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। ২০,৯৯৯ টাকা এমআরপি সহ আসা ফোনটি সেলে ১৩,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। ফলে Realme 9 এখন এই মুহূর্তে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন হয়ে উঠেছে।

Realme 9 এর দাম ও অফার

ভারতে রিয়েলমি ৯ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা।

তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে ১৫,২৪৯ টাকায় ও ১৬,২৪৯ টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, Axis ও ICICI ব্যাংকের কার্ডধারীরা পাবেন আরও অতিরিক্ত ১,২৫০ টাকা ডিসকাউন্ট। আর ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ২৫০ টাকা ছাড়।

Realme 9 এর ফিচার

রিয়েলমি ৯ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে Realme 9 ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আর পিছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

সঙ্গে থাকুন ➥