আজ থেকে শুরু রিয়েলমি অ্যানিভার্সারি সেল, অনেক সস্তায় কিনুন Realme Narzo 60 Series ও Realme Narzo N55

Avatar

Published on:

Realme Narzo 60 Series Narzo N55 Discount Offe

আজ ২৩ আগস্ট থেকে রিয়েলমির ৫ম বর্ষপূর্তি সেল (Realme 5th Anniversary Sale) শুরু হচ্ছে। এই সেলে আপনি কোম্পানির লেটেস্ট Realme Narzo 60 5G Series ও Realme Narzo N55 বাম্পার ডিসকাউন্ট সহ কিনতে পারবেন। অ্যামাজন ও realme.com-এ দুপুর ১২টা থেকে এই সেল শুরু হয়েছে। ২৯ আগস্ট পর্যন্ত চলা এই সেলে আপনি এমআরপির থেকে অনেক সস্তায় Realme ফোন অর্ডার করতে পারবেন। আসুন Realme 5th Anniversary Sale-র অফারগুলি দেখে নেওয়া যাক

Realme Narzo 60 5G Series

রিয়লমি ৫ম বার্ষিকী সেলে রিয়েলমি নারজো ৬০ ৫জি ফোনটি কেনা যাবে ১৭,৯৯৯ টাকা থেকে। ডিভাইসটির উপর ১,০০০ টাকা ফ্লাট এবং কয়েন ডিসকাউন্ট দেওয়া হবে। এদিকে নারজো ৬০ প্রো ৫জি ১২ জিবি পর্যন্ত র‌্যাম অপশন সহ পাওয়া যাবে, এর প্রারম্ভিক মূল্য ২৩,৯৯৯ টাকা। সেলে এটি ১৫০০ টাকা ফ্লাট এবং কয়েন ডিসকাউন্ট সহ কেনা যাবে।

ফিচারের দিক থেকে Realme Narzo 60 সিরিজের ফোনগুলি অসাধারণ। ডিভাইসগুলি ১০০ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা অফার করবে। ফোনটির প্রো ভ্যারিয়েন্টে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আবার বেস মডেলে দেওয়া হয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আবার এই ডিভাইসগুলিতে পাওয়ারফুল ব্যাটারি এবং সুপারফাস্ট চার্জিং প্রযুক্তি উপস্থিত।  

Realme Narzo N55

রিয়েলমির নারজো এন৫৫ দুটি ভ্যারিয়েন্টে উপস্থিত – ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ। ফোনটির প্রারম্ভিক মূল্য ১০,৯৯৯ টাকা। ২৯ আগস্ট পর্যন্ত চলা এই সেলে আপনি যথাক্রমে ৭৫০ থেকে ১,০০০ টাকা কুপন ডিসকাউন্ট সহ এই ফোনটির দুটি ভ্যারিয়েন্ট কিনতে পারবেন।

Realme Narzo N55 ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ফোনটিতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥