Realme Festive Days: অফারের ছড়াছড়ি! এক সপ্তাহ পর দারুণ সস্তায় পাবেন এইসব Realme ফোন

Updated on:

realme-festive-days-sale-live-soon-buy-smartphones-discount-check-deals-and-other-details

Sale: পুজো উপলক্ষে Flipkart, Amazon-এর মতো অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি ইতিমধ্যেই ফেস্টিভ সেলের ঘোষণা করেছে। বিশেষ সেলের অফার দেওয়ার কথা নিশ্চিত করেছে জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi-ও। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে এবার প্রকাশ্যে এল Realme Festive Days সেলের তারিখও। সম্প্রতি Realme ঘোষণা করেছে যে, আগামী ২৬শে অক্টোবর থেকে তাদের বিশেষ বিক্রয়পর্বটি শুরু হবে যা চলবে মাসের শেষদিন পর্যন্ত। তবে এতদিন অপেক্ষা করতে হবেনা, বরঞ্চ এর আগেই আগামী ৮ তারিখ থেকে আপনি Realme 11 Pro Series, Realme Narzo 60 Series 5G, Realme Narzo N55 এবং Realme C53-র মতো স্মার্টফোন বিশাল ডিসকাউন্টে কিনতে পারবেন। কারণ ওই সময় থেকে Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days সেল লাইভ হবে, যেখানে Realme-র একাংশ ফোন অফারে মিলবে।

সেলে Realme-র কোন স্মার্টফোনে কত ছাড় পাবেন?

  • আসন্ন সেলে Realme 11 Pro Plus 5G স্মার্টফোনটি ২৭,৯৯৯ টাকার পরিবর্তে ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও, ৪,০০০ টাকা ডিসকাউন্টে এই ফোনের ‘Pro’ ভ্যারিয়েন্টটি কেনা যাবে।
  • Realme C53 স্মার্টফোনটি অফারে ১০,৯৯৯ টাকার বদলে ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন।
  • Realme Narzo 60 5G স্মার্টফোনটিতেও অফার পাবেন। এক্ষেত্রে ১৭,৪৯৯ টাকার বদলে ১৫,৪৯৯ টাকায় মিলবে।
  • Realme Narzo N55 স্মার্টফোনটি এক্ষেত্রে ১০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এর দাম এমনিতে ১২,৯৯৯ টাকা।
  • Realme Narzo 60 Series 5G এবং Realme Narzo N55 স্মার্টফোনগুলি Amazon এবং কোম্পানির ওয়েবসাইটে ১০,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ হবে।

উল্লেখ্য, এই সমস্ত অফার ছাড়াও রিয়েলমি স্মার্টফোনের ভাগ্যবান ক্রেতারা ৫০ লক্ষ টাকার উপহার, ক্যাশব্যাক এবং কুপন ইত্যাদি পাবেন।

সঙ্গে থাকুন ➥